বাংলাদেশি শিশু বোলারের স্পিনে মুগ্ধ শচীন

ক্রীড়া ডেস্ক: টেনিস বল দিয়ে বরিশালের এক বালকের ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল হওয়ার পর তা নজর কেড়েছে শচীন টেন্ডুলকারেরও। শিশু লেগ স্পিনারের ভিডিও নিজের ফেসবুক ও টুইটারে শেয়ার করে মুগ্ধতার কথা জানিয়েছেন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান। কখনো ক্লাসিকাল লেগ স্পিন, কখনো গুগলি। এই শিশুর কব্জির মুন্সিয়ানায় মুগ্ধ ক্রিকেট সংশ্লিষ্টরা। আসাদুজ্জামান সাদিদ নামের বরিশালের এক শিশুর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

৪০ সেকেন্ডের ভিডিওতে তাকে মোট আটটি বল করতে দেখা গেছে। কখনো রাস্তায়, কখনো তাকে বল করতে দেখা যায় বরিশাল উলালঘূনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। এরমধ্যে কোনটি ছিল লেগ স্পিন, কোনটি গুগলি। প্রতিবারই ব্যাটসম্যানরা হচ্ছিলেন পরাস্ত। তিনবার তাকে ব্যাটসম্যানকে বোল্ড করে উল্লাস করতে দেখা যায়।

নিজের পেজে এক বোলিংয়ের ভিডিও পোস্ট করে শচীন লিখেছেন, ‘ওয়াও, এক বন্ধুর মাধ্যমে ভিডিওটি পেয়েছি- সত্যি অসাধারণ। ক্রিকেটের জন্য এই ছোট্ট শিশুর ভালোবাসা বোঝা যায়। শচিনের শেয়ার করা টুইটে কমেন্ট করে শিশুটাকে প্রশংসায় ভাসান ভারতের ক্রিকেটপ্রেমিরাও।

জানা গেছে, এই ক্ষুদে লেগ স্পিনারের বয়স মাত্র ৬ বছর।এই ছোট্ট বয়সেই লেগ স্পিন আর গুগলিতে অসামান্য পারদর্শিতা তার। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমে শেয়ার করে তার মামা। আর সেখান থেকে এই ক্ষুদে ক্রিকেটারের অসাধারণ স্পিন স্কিল ভাইরাল হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯২  জন  

সর্বশেষ..