টেলকো টেক

বাংলাদেশের অন্যতম বৃহৎ অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম

ব্রেক-ইভেনে বিক্রয়

ব্রেক-ইভেনের লক্ষ্যে পৌঁছেছে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি একটি ইনফোগ্রাফিক প্রকাশ করেছে, যাতে গত সাত বছরে বিভিন্ন মাইলফলক তুলে ধরা হয়েছে।

অনলাইনে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে ২০১২ সালে বাংলাদেশে অনলাইন ক্লাসিফাইড সাইট হিসেবে যাত্রা করে বিক্রয়। গাড়ি, প্রপার্টি, ইলেকট্রনিকস সামগ্রী সবই কেনাবেচা করা যায় এখানে, খোঁজা যায় চাকরিও। প্রতি মাসে এর ব্যবহারকারীর সংখ্যা ৩৫ লাখ। বিক্রয় অ্যাপ ব্যবহারকারী রয়েছেন ১০ লাখ। এখানে মাসে এক লাখের বেশি বিক্রেতা প্রায় দুই লাখ বিজ্ঞাপন পোস্ট করে থাকেন, যা থেকে ছয় লাখেরও বেশি ক্রেতা তাদের পছন্দের ডিল খুঁজে নিতে পারেন।

২০১৩ সালে বিক্রয় প্রথমবারের মতো ব্যানার অ্যাড শুরু করে। ২০১৪ সালে চালু করে প্রিমিয়াম লিস্টিং, অর্থাৎ টপ অ্যাড ও বাম্প আপ সার্ভিস। ২০১৬ সালে চালু হয় মেম্বারশিপ সার্ভিস। ২০১৮ সালে যুক্ত করে ‘রিচ মিডিয়া ব্যানার’। বাংলাদেশ মাস্টার অ্যাওয়ার্ডস ২০১৮তে ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ ও ‘ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জন করে বিক্রয়। ২০১৯ সালে আনে বিক্রয় জবস।

বিক্রয় ডটকমের গ্লোবাল সিইও ও ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক নিলস হামার বলেন, বাংলাদেশে যাত্রার পর আমরা ভালো সাড়া পেয়েছি। হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ইশিতা শারমিন বলেন, সাফল্যযাত্রার সবচেয়ে নতুন সংযোজন ব্রেক-ইভেনে পৌঁছানো। মূলত গ্রাহক ও বিক্রেতার মাঝে যোগসূত্র স্থাপনে ভূমিকা রাখার জন্য এ সাফল্য অর্জন সম্ভব হয়েছে বলে মনে করি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..