দিনের খবর স্পোর্টস

বাংলাদেশের বিপক্ষে নেই উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক: কনুইয়ের চোট বেশ আগেই ভোগাচ্ছে কেন উইলিয়ামসনকে। তারপরও এ তারকা আশা করেছিলেন বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে আসন্ন সিরিজের আগেই সুস্থ হয়ে উঠবেন। কিন্তু তেমনটা হচ্ছে না। তাই মঙ্গলবার নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) নিশ্চিত করেছে টাইগারদের বিপক্ষে পুরো সিরিজ থেকেই ছিটকে গেছেন কিউই অধিনায়ক।

চলতি মৌসুমে বেশ ব্যস্ত সময় পার করবে নিউজিল্যান্ডের ক্রিকেট। এজন্য বাংলাদেশের বিপক্ষে সিরিজে খেলোয়াড়দের ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর চিন্তা রয়েছে নিউজিল্যান্ড বোর্ডের। এরমেধ্যেই ছিটকে গেলেন উইলিয়ামসন। তার জায়গায় সুযোগ পেতে পারেন ডেভন কনওয়ে। আর অধিনায়কত্বের ভার পড়তে পারে টম লাথামের কাঁধে।

বাংলাদেশের বিপক্ষে এমনিতেই টি-টোয়েন্টি সিরিজে খেলার সম্ভাবনা কম ছিল উইলিয়ামসনের। কেননা আগামী মাসে শুরু হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন তিনি। তারপরও কোচ গ্যারি স্টিড আশা করছেন, ওয়ানডেতে না হলেও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন উইলিয়ামসন। কিউই কোচের ভাষ্য, ‘উইলিয়ামসন দেশের জন্য খেলতে ভালোবাসে। তাই তার জন্য সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সহজ ছিল না।

তিনি আরও যোগ করেন, ‘যেকোনো ব্যাটসম্যানের সামনের কনুই ব্যাটিংয়ের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যেহেতু ইনজুরিটা সারছিল না, তাই কিছু একটা করার প্রয়োজন ছিল। চলতি বছর কী পরিমাণ ব্যাটিং করেছে উইলিয়ামসন, দেখুন। হয়তো এ কারণেই ইনজুরির ঝুঁকিটা বেড়েছে।’

আগামী ২০ মার্চ স্বাগতিক নিউজিল্যান্ড ও সফরকারী বাংলাদেশের মধ্যকার ওয়ানডে সিরিজ শুরু হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..