টেলকো টেক

ডাইকিন রুম এয়ার কন্ডিশনার নিয়ে এলো ট্রান্সকম ডিজিটাল

নিজস্ব প্রতিবেদক: বিশ্বের অন্যতম জাপানি এয়ার কন্ডিশনার (এসি) ব্র্যান্ড ডাইকিন ট্রান্সকম ডিজিটালের মাধ্যমে বাংলাদেশে বাজারে প্রথমবারের মতো নিয়ে এলো রুম এয়ার-কন্ডিশনিং সল্যুশন। ক্রেতাদের ভিন্নধর্মী চাহিদার কথা বিবেচনা করে, ডাইকিন তিনটি ভিন্ন সিরিজের (প্রিমিয়াম ইনভার্টার, রেগুলার ইনভার্টার ও নন-ইনভার্টার) ৮টি পৃথক মডেলের এয়ার কন্ডিশনার উন্মোচন করেছে।

আকিরা ইয়ামাদার হাত ধরে ১৯২৪ সালে ওসাকা কিনজোকু কোগিয়োশো এলপি নামে যাত্রা শুরু করে ডাইকিন ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এরপর থেকে প্রতিষ্ঠানটি নিরলস প্রচেষ্টার মাধ্যমে ক্রমাগত পরিবর্তনশীল প্রতিকূলতা পেরিয়ে শীর্ষস্থানীয় এয়ার কন্ডিশনিং ইকুইপমেন্ট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে পরিণত হয়। এছাড়াও, অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আরামদায়ক ও বাসযোগ্য টেকসই পরিবেশ নিশ্চিত করতে উন্নত পণ্য ও সেবা সমাধান দিচ্ছে ডাইকিন।

ট্রান্সকম ডিজিটালের মাধ্যমে ডাইকিন দেশের বাজারে অনন্য ফিচারের এয়ার কন্ডিশনার নিয়ে এসেছে। এই ফিচারগুলোর মধ্যেও এমন কিছু ফিচার রয়েছে যা অন্যান্য ব্র্যান্ড থেকে ডাইকিনকে আলাদা করেছে। এমন কিছু ফিচার হলো: নিউ সুইং কম্প্রেসারের ডিসি ইনভার্টার, পেটেন্টেড স্ট্রিমার ডিসচার্জ টেকনোলজি, ইন্টেলিজেন্ট আই, ইকোনো মোড, কোয়ান্ডা এয়ারফ্লো, পিএম ০.১ এর এজি আয়ন ফিল্টার , পাওয়ার চিল অপারেশন, ইনডোর ইউনিট কোয়াইট অপারেশন (সর্বনিম্ন ৩০ ডিবিএ সাউন্ড), সেল্ফ-ডায়াগনোসিস, বিল্ট-ইন স্ট্যাবিলাইজার ও পরিবেশবান্ধব এবং দ্রুত কার্যক্ষম আর৩২ রেফ্রিজারেন্ট।

এ নিয়ে ডাইকিন এয়ার-কন্ডিশনিং ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তোশিহারু সুরুমারু বলেন, ‘জাপানের বৈচিত্র্যপূর্ণ আবহাওয়া ও সীমিত সম্পদের কারণেই ডাইকিন টেকনোলজিসের জন্ম। ক্রেতারা যাতে স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করতে পারে, এক্ষেত্রে, তাদের জন্য উদ্ভাবনী প্রযুক্তির পণ্য ও সেবা প্রদানে ডাইকিন এর ধারাবাহিক প্রচেষ্টা অব্যাহত রাখবে। বাংলাদেশে ট্রান্সকম ডিজাটালের অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। এদেশে প্রতিষ্ঠানটির নানা ধরনের গ্রাহক রয়েছে এবং এসব ক্রেতাদের সেবাদানে প্রতিষ্ঠানটির রয়েছে শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক ও কল সেন্টার। আমরা বিশ্বাস করি, রুম এসির ব্যবসার ক্ষেত্রে, এদেশের বাজারে আমাদের ব্র্যান্ডকে তুলে ধরতে ট্রান্সকম ডিজিটাল অংশীদার হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

ট্রান্সকম ইলেক্ট্রনিকসের ডিরেক্টর অব অপারেশন্স ইয়ামিন শরীফ চৌধুরী বলেন, ‘ক্রেতাদের প্রতিদিনের পরিবর্তিত জীবনধারার চাহিদা পূরণে ট্রান্সকম প্রতিনিয়ত বিশ্বস্ত ও টেকসই পণ্য এবং সেবা দিয়ে আসছে। ডাইকিনের অংশীদার হয়ে তাদের অসাধারণ পণ্যগুলো এ দেশের বাজারে নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, ডাইকিনের পণ্যগুলো আমাদের ক্রেতাদের জীবনকে আরও সহজ করবে।’

১৯৯৩ সাল থেকে ইলেকট্রনিকস ও ইলেকট্রিক্যাল পণ্যের বাজারে ট্রান্সকম প্রধান ও গ্রহণযোগ্য প্রতিষ্ঠান হিসেবে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে। ট্রান্সকম ডিজিটাল বিশ্বের অনেক বিখ্যাত ব্র্যান্ডের পণ্যের অফিসিয়াল বিক্রেতা। এখন থেকে দেশের ক্রেতারা শুধুমাত্র ট্রান্সকম ডিজিটালের মাধ্যমেই ডাইকিনের বিভিন্ন পণ্য কিনতে পারবেন।

এছাড়াও, ক্রেতাদের সুবিধার্থে ট্রান্সকম ডিজিটালের অনলাইন ওয়েবসাইট (https://www.transcomdigital.com/daikin) থেকে ডাইকিনের এয়ার কন্ডিশনার কেনা যাবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..