প্রিন্ট করুন প্রিন্ট করুন

বাংলাদেশে মেটলাইফ থ্রি সিক্সটি হেলথ দেড় লাখের বেশি ডাউনলোড

চালু করার মাত্র কয়েক মাসের মধ্যেই মেটলাইফ থ্রি সিক্সটি হেলথ মোবাইল অ্যাপ বাংলাদেশে দেড় লাখের বেশিবার ডাউনলোড করা হয়েছে। অ্যাপটি এখন দেশের অন্যতম জনপ্রিয় স্বাস্থ্য ও ফিটনেস-সংক্রান্ত অ্যাপের তালিকায় জায়গা করে নিয়েছে।

থ্রি সিক্সটি হেলথ অ্যাপের নতুন ধরনের ফিচার ব্যবহারকারীদের স্বাস্থ্যকর ও সুরক্ষিত জীবনযাপনে সহায়তা করছে। কভিড-১৯-এর উপসর্গ পরীক্ষা, ব্যক্তিগত স্বাস্থ্যঝুঁকি মূল্যায়ন এবং উপযুক্ত আর্থিক সুরক্ষার বিভিন্ন অপশন পাওয়া যাবে অ্যাপটিতে।

মেটলাইফের গ্রাহকরা বিনামূল্যে অনলাইনে ডাক্তারের পরামর্শ, ডায়াগনস্টিক পরীক্ষায় বিশেষ ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনোকোলজিস্ট, গ্যাস্ট্রোলজিস্টসহ বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট অনলাইনে নিতে পারবেন।

অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা অনলাইনে ওষুধ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সরঞ্জাম অর্ডার করে কিনতে পারবেন। এছাড়া গ্রাহকরা তাদের পলিসি সম্পর্কিত তথ্য যেমন পলিসির অবস্থা, পলিসির মেয়াদপূর্তির তারিখ এবং প্রিমিয়ামের শেষ তারিখ সরাসরি এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন।

থ্রি সিক্সটি হেলথ অ্যাপটি বিনামূল্যে যে কেউ গুগল প্লে স্টোর https://metlifebd.online/d4454e  থেকে ডাউনলোড করতে পারবেন। বিজ্ঞপ্তি