স্পোর্টস

বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজের সূচি ঘোষণা


ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ সুপার লিগের অংশ হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়ানডে সিরিজ শেষে স্বাগতিকদের বিপক্ষে একটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবেন তামিমরা।

পুরো সিরিজের জন্য আগামী সোমবার রাতে জিম্বাবুয়ে উড়াল দেবেন মিরাজ-মুস্তাফিজরা। সফরে বাংলাদেশ ও জিম্বাবুয়ের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারেতে। দুদলের সিরিজের চূড়ান্ত সূচি পকাশ করেছে জিম্বাবুয়ে ক্রিকেট।

জিম্বাবুয়ে সফরে খুব একটা কোয়ারেন্টিনের ধকলে পড়বে না বাংলাদেশ দল। মাত্র একদিন কোয়ারেন্টিন মেনেই নেমে অনুশীলনে নেমে পড়বেন তাঁরা। অনুশীলন শেষে হারারে স্পোর্টস ক্লাব মাঠে ৭ জুলাই টেস্ট দিয়ে শুরু হবে দুদলের প্রথম লড়াই। এরপর ১৬ জুলাই থেকে শুরু হবে সুপার লিগের ওয়ানডে ম্যাচ।

ওয়ানডে সিরিজের আগে একটি একদিনের প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ দল। ওয়ানডে সিরিজের পর ২৩ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের পরের দুটি ম্যাচ ২৫ ও ২৭ জুলাই।

টেস্ট ও ওয়ানডে ম্যাচগুলো শুরু হবে স্থানীয় সময় সকাল সাড়ে ৯টায় (বাংলাদেশ সময় দুপুর দেড়টায়), টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো শুরু দুপুর সাড়ে ১২টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটা)।

বাংলাদেশ দলের জিম্বাবুয়ে সফরসূচি:

একমাত্র টেস্ট : ৭-১১ জুলাই, দুপুর ১.৩০ মিনিট।

প্রথম ওয়ানডে : ১৬ জুলাই, দুপুর ১.৩০ মিনিট।

দ্বিতীয় ওয়ানডে : ১৮ জুলাই, দুপুর ১.৩০ মিনিট।

তৃতীয় ওয়ানডে : ২০ জুলাই, দুপুর ১.৩০ মিনিট।

প্রথম টি-টোয়েন্টি : ২৩ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট।

দ্বিতীয় টি-টোয়েন্টি : ২৫ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট।

তৃতীয় টি-টোয়েন্টি : ২৭ জুলাই, বিকেল ৪.৩০ মিনিট।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..