দিনের খবর স্পোর্টস

বাংলাদেশ সফররত উইন্ডিজ দলে করোনার হানা

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ সফররত ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের এক ক্রিকেটারের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। ফলে আইসোলেশনে রাখা হয়েছে তাকে।

ওয়েস্ট ইন্ডিজের করোনা আক্রান্ত ক্রিকেটারের নাম হায়ডেন ওয়ালশ জুনিয়র। ২৮ বছর বয়সী এই স্পিনার জাতীয় দলের হয়ে এন পর্যন্ত ১০টি ওয়ানডে ও ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন। তার করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট (সিডব্লিউআই)। সিডব্লিউআই জানিয়েছে, ‘নেগেটিভ’ অর্থাৎ করোনামুক্ত হওয়ার আগপর্যন্ত ঢাকায় আইসোলেশনে থাকবেন তিনি। দলের ফিজিও স্বাস্থ্যবিধি মেনে তার তদারকি করছেন।

গত ১০ জানুয়ারি বাংলাদেশে পা রাখার পর প্রথম করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ ছিলেন সফরকারী দলের সবাই। তবে দ্বিতীয় দফা পরীক্ষায় ওয়ালশ জুনিয়রের দেহে করোনার উপস্থিতি পাওয়া যায়। নিশ্চিত হওয়ার জন্য ফের পরীক্ষা করা হলে সেই পরীক্ষায়ও ফলাফল ‘পজিটিভ’ আসে।

১০ জানুয়ারি থেকে ওয়ালশ জুনিয়র সতীর্থ বা অন্য কারও সাথে মেলামেশা করেননি। বাংলাদেশে পা রেখে ক্যারিবীয়রা ৩ দিন আইসোলেশনে ছিল। আইসোলেশনে থাকাকালেই প্রথমবার করোনা পরীক্ষায় পজিটিভ হন তিনি। ওয়ালশ জুনিয়র ‘পজিটিভ’ হলেও করোনা পরীক্ষায় স্কোয়াডের বাকি সব খেলোয়াড় এবং কোচ ও কর্মকর্তারা ‘নেগেটিভ’ ফল পেয়েছেন।

করোনা পজিটিভ হওয়ায় ওয়ানডে সিরিজে খেলা হবে না হায়ডেন ওয়ালশ জুনিয়রের। এর আগে করোনা আক্রান্ত হয়ে বাংলাদেশ সফর থেকে ছিটকে যান রোমারিও শেফার্ড।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..