সুস্বাস্থ্য

বাংলালিংকের ‘ডাক্তারভাই’

বাংলাদেশের অন্যতম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক গ্রাহকদের স্বাস্থ্যবিষয়ক নানা সুবিধাদানের লক্ষ্যে চালু করেছে স্বাস্থ্যসেবার বিশেষ ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডাক্তারভাই’। স্বাস্থ্য ও চিকিৎসাসংক্রান্ত প্রয়োজনীয় তথ্যের পাশাপাশি এ প্ল্যাটফর্মের মাধ্যমে চিকিৎসাবিষয়ক নানা সেবা পাবেন গ্রাহক। বাংলালিংকের সেবা ও প্রযুক্তিসহযোগী প্রতিষ্ঠান হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের (এইচআইএসএল) সহযোগিতায় চালু করা হয়েছে প্ল্যাটফর্মটি।
বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক অনুষ্ঠানে ‘ডাক্তারভাই’ চালুর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও এরিক অস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ টেকনোলজি অফিসার ও অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ, হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রায়হান শামসি, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা প্রফেসর এম হারুনুর রশিদ, বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদসহ প্রতিষ্ঠান দুটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা।
পারসোনাল হেলথ রেকর্ড, হেলথ ডাইরেক্টরি, মেডিসিন রিমাইন্ডার, সিøপ রিমাইন্ডার ও হেলথ টিপসের মতো প্রয়োজনীয় ফিচার বিনা খরচে ব্যবহার করা যাবে এ প্ল্যাটফর্মে। এছাড়া এর প্রিমিয়াম অংশে রয়েছে ডায়াগনস্টিক টেস্ট ও হাসপাতালের হেলথ ইন্স্যুরেন্স কাভারেজ, কমপ্লিমেন্টারি লাইফ ইন্স্যুরেন্স, হাসপাতাল-ডায়াগনস্টিক
সেন্টার-ফার্মেসি-লাইফস্টাইল আউটলেটে বিশেষ মূল্যছাড়। চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট বুকিং ও পরামর্শ নেওয়ার সুবিধা।
গুগল প্লে স্টোর থেকে ‘ডাক্তারভাই’ ইনস্টলের পর সাবস্ক্রাইব করে সুবিধাগুলো উপভোগ করা যাবে। যে কোনো বাংলালিংক নম্বর থেকে ইউএসএসডিকোড *১৬৬৪৩# ডায়াল করেও সুবিধাগুলো পাওয়া যাবে। দৈনিক, মাসিক ও বাৎসরিক প্যাকেজের মাধ্যমে ‘ডাক্তারভাই’ ব্যবহার করা যাবে। প্যাকেজগুলোর দাম যথাক্রমে ২.৫৫ টাকা, ৬৩.৭৫ টাকা ও ৭৩৩.১৩ টাকা (ভ্যাট ও করসহ)। ‘ডাক্তারভাই’ সম্পর্কে আরও জানতে ভিজিট করুন িি.িনধহমষধষরহশ.হবঃ/বহ/ঢ়বৎংড়হধষ/ফরমরঃধষ-ংবৎারপবং/স-ংবৎারপবং/ফধশঃধৎনযধর ওয়েবসাইটটি।
বাংলালিংকের সিইও এরিক অস বলেন, ‘ডাক্তারভাই’ চালু করতে পেরে আমরা আনন্দিত। এ ডিজিটাল প্ল্যাটফর্মের ফিচারগুলো গ্রাহককে সহজে প্রয়োজনীয় স্বাস্থ্যবিষয়ক তথ্য ও নানা চিকিৎসাসেবা নেওয়ার সুযোগ দিয়ে তাদের স্বাস্থ্যসম্মত জীবনযাপনে সাহায্য করবে। হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রায়হান শামসি বলেন, গ্রাহক এ ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হবেন।
বাংলালিংক ডিজিটাল উদ্যোগের মাধ্যমে গ্রাহকের জীবনযাত্রার মানোন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ। ভবিষ্যতেও গ্রাহকের জন্য এ ধরনের সুবিধা চালু অব্যাহত রাখবে বাংলালিংক।

 

 

সর্বশেষ..