টেলকো টেক

বাংলালিংকের নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর বাংলালিংক সম্প্রতি রাজধানীর গুলশানে একটি নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করেছে। বাংলালিংকের অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ কাস্টমার সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন।
ভিডিও ওয়াল, ডিজিটাল স্মার্ট ফোন ডিসপ্লে, হ্যালো ওয়াল, বাংলালিংক বার পেমেন্ট সার্ভিস, স্বচ্ছ এলইডি ও ইন্টারনেট এক্সপেরিয়েন্স জোনযুক্ত এ ডিজিটাল কাস্টমার এক্সপেরিয়েন্স জোন রয়েছে এখানে। পাশাপাশি এ ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে গ্রাহকদের জন্য থাকছে নতুন সংযোগ, এয়ারটাইম রিচার্জ, সিম বদল ও ইএমআইতে হ্যান্ডসেট কেনার মতো নানা সুবিধা।
বাংলালিংকের অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ বলেন, একটি গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় গ্রাহকদের জন্য সহজলভ্য সেবাদানের চেষ্টা করে থাকি, যেন তারা স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবহার করতে পারেন। আধুনিক সুবিধাযুক্ত এ নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে তারা নানা টেলিকম সেবা গ্রহণসহ আমাদের সেবার সার্বিক মান যাচাই করে দেখতে পারবেন।
কাস্টমার সেন্টারের ঠিকানা: বাংলালিংক সেন্টার, র‌্যাংগস আর্কেড, ১৫৩/এ গুলশান নর্থ এভিনিউ, গুলশান-২ ঢাকা।
খোলা থাকবে: প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা।

 

সর্বশেষ..