বাগডুমে বিক’র বিশেষ অফার

বাংলাদেশের অন্যতম শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডটকম এবং বিশ্বখ্যাত শেভিং পণ্য ও লাইটার প্রস্তুতকারী প্রতিষ্ঠান বিক’র বাংলাদেশের পরিবেশক এম অ্যান্ড ইউ ডিস্ট্রিবিউশন লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বিক প্যারিস স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত পারিবারিক মালিকানাধীন একটি প্রতিষ্ঠান। এ চুক্তির মাধ্যমে গ্রাহক বাগডুমে বিশেষ মূল্যছাড়ে বিক’র পণ্য কিনতে পারবেন।
সম্প্রতি রাজধানীর এম অ্যান্ড ইউ’র প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর হয়। বাগডুম ডটকমের সিইও মিরাজুল হক ও এম অ্যান্ড ইউ’র ম্যানেজিং ডিরেক্টর কাজী সাদিক বিন মাহমুদের উপস্থিতিতে এ চুক্তি স্বাক্ষর হয়।
বাগডুম একটি ওয়ানস্টপ লাইফস্টাইল প্ল্যাটফর্ম, যেখানে বেশকিছু স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য পাওয়া যায়। একেবারে সাদাসিধে পণ্য থেকে শুরু করে ক্যাজুয়াল কিংবা বিলাসবহুল, ট্রেন্ডি, অনন্য কিংবা ঐতিহ্যবাহী কী নেই এখানে! বাগডুম মানুষের নিত্যদিনের প্রয়োজনীয়তা থেকে শুরু করে বিশেষ অনুষ্ঠান, জরুরি চাহিদা ও বিশেষ উপলক্ষ উদ্যাপনের জন্য সবকিছুর ওপর গুরুত্ব দেয়। বাগডুম তরুণ প্রজš§কে বিশেষভাবে গুরুত্ব দেয়, যারা ‘বাগডুম প্রজন্ম’ নামে পরিচিত। প্রতিষ্ঠানটি কেবল ব্র্যান্ড সম্প্রসারণে বিশ্বাসী নয়, বরং তরুণ প্রজন্মের জীবনের নানা গল্প শেয়ার করে তাদের পাশে থাকার চেষ্টা করে।
বিক প্রোডাক্টস মানুষের দৈনন্দিন চাহিদা মেটাতে সহজলভ্য সেবা দেয়। ফ্রান্সভিত্তিক করপোরেশন বিক বলপয়েন্ট কলম তৈরি করার জন্য সর্বাধিক পরিচিত। ১৯৪৫ সালে ব্যারন মার্সেল বিক কর্তৃক প্রতিষ্ঠিত হয়।
চুক্তির ফলে বিক’র পুরুষ ও নারীদের ফোম, জেল শেভারের পাশাপাশি লাইটারও বাগডুম ডটকমে পাওয়া যাবে। গ্রাহক বাগডুম ডটকমে বিক পণ্যের বেলায় ১০ থেকে ১৫ শতাংশ মূল্য ছাড় উপভোগ করবেন।
বাগডুম ডটকম-এর সিইও মিরাজুল হক বলেন, বিক’র মতো আন্তর্জাতিক ব্র্যান্ডকে পরিবেশন করেছি আমরা। তাদের পণ্যের মান, ট্রেন্ড ও পণ্যের দাম আমাদের মিলেনিয়াল ক্রেতার সঙ্গে দারুণভাবে মিলে যায়, যা আমাদের একসঙ্গে চলার পথকে দীর্ঘায়িত করবে। এম অ্যান্ড ইউ’র ম্যানেজিং ডিরেক্টর কাজী সাদিক বিন মাহমুদ বলেন, আমাদের লক্ষ্য ই-কমার্স খাতকে দেশ ও ক্রেতার জন্য আরও শক্তিশালীভাবে গড়ে তোলা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯৫  জন  

সর্বশেষ..