টেলকো টেক বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

বাজারে আসছে গ্যালাক্সি এম সিরিজের নতুন ফোন এম১১

স্মার্টফোনে প্রতিনিয়ত উদ্ভাবনী ও অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার এবং বৈচিত্র্যপূর্ণ, নান্দনিক ও নজরকাড়া ডিজাইন বিশ্বজুড়েই তরুণদের মাঝে স্যামসাংকে জনপ্রিয় করে তুলেছে। স্মার্টফোন বাজারে শক্ত করেছে স্যামসাংয়ের অবস্থান। গত বছরের শুরুর দিকে এ স্মার্টফোন ব্র্যান্ডটি বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো উম্মোচন করে সাশ্রয়ী মূল্যের গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন। বাজারে অবমুক্ত হওয়ার পর স্মার্টফোনগুলো তরুণ প্রজন্মের মাঝে বেশ সাড়া ফেলে।

এই সাফল্যের ধারাবাহিকতায়, পরবর্তীতে স্যামসাং মিলেনিয়ালস লাইফস্টাইল বা সহস্রাব্দের প্রজন্মের জীবনধারার কথা মাথায় রেখে দেশের বাজারে এম সিরিজের চারটি স্মার্টফোন নিয়ে আসে। ধারণা করা যাচ্ছে, শিগগিরই স্যামসাং দেশের বাজারে নিয়ে আসবে এম সিরিজের নতুন স্মার্টফোন গ্যালাক্সি এম১১। কেননা পার্শ্ববর্তী দেশ ভারতেও সম্প্রতি অবমুক্ত করা হয়েছে এ স্মার্টফোনটি।

তরুণ প্রজন্মের জন্য ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে স্যামসাং দেশের বাজারে উম্মোচন করে সাশ্রয়ী দামের গ্যালাক্সি এম১০ (২জিবি+১৬জিবি) ও গ্যালাক্সি এম২০ স্মার্টফোন। উন্নতমানের ইনফিনিটি-ভি ডিসপ্লে, আল্ট্রা-ওয়াইড লেন্স সমৃদ্ধ ডুয়াল ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারি, অধিক শক্তিশালী প্রসেসর এবং ৯.৫ ইউজার এক্সপেরিয়েন্স সমৃদ্ধ এই স্মার্টফোনগুলো বাজারে আসা মাত্রই উঠে আসে ক্রেতাদের পছন্দের শীর্ষে।

স্যামসাং বাংলাদেশ জানায়, গত বছরের ফেব্রুয়ারি মাসে দেশের বাজারে নিয়ে এসে মাত্র তিন মাসেই (মে পর্যন্ত) এক লাখেরও বেশি গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন বিক্রি করেছে প্রতিষ্ঠানটি। পরে একই বছর স্যামসাং বাংলাদেশ গ্যালাক্সি এম সিরিজের বিস্তৃতি বৃদ্ধির লক্ষ্যে, দৃষ্টিনন্দন ও অধিক কর্মদক্ষতাসম্পন্ন গ্যালাক্সি এম৪০ ও ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির স্মার্টফোন এম৩০ এস বাজারে নিয়ে আসে। বাজারে অবমুক্ত হওয়ার পরপরই ক্রেতারা দ্রুত লুফে নেয় এই ডিভাইসগুলো।

চলতি বছর প্রতিষ্ঠানটি ব্যাটারি ও দ্রুতগতির চার্জ দেওয়ার বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে দেশের বাজারে নিয়ে আসে এম সিরিজের নতুন ডিভাইস গ্যালাক্সি এম৩১। ডিভাইসটির শক্তিশালী ব্যাটারি দিয়ে দীর্ঘক্ষণ ভিডিও স্ট্রিমিং, গেম খেলা, ভিডিও এবং ছবি তোলা যায়।

গ্যালাক্সি এম১০-এর ধারাবাহিকতায় গ্যালাক্সি এম১১ গ্যালাক্সি এম১০-এর উত্তরসূরি হিসেবে তরুণ প্রজন্মের জন্য স্যামসাং বাংলাদেশ সাশ্রয়ী দামের স্মার্টফোন গ্যালাক্সি এম১১ অতি শিগগিরই দেশের বাজারে নিয়ে আসবে বলেই শোনা যাচ্ছে। চোখ ধাঁধানো ডিজাইন, অসাধারণ ডিসপ্লে ও ক্যামেরায় বৈচিত্র্যপূর্ণ সমাহারসহ নানা ফিচারের কারণে নতুন এ ডিভাইসটি নতুন প্রজন্ম ও শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সমাদৃত হবে বলেও মনে করা হচ্ছে।

সর্বোপরি তরুণ প্রজন্ম বিশেষ করে যারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, করপোরেট প্রতিষ্ঠানে কর্মরত আছেন কিংবা অধিক সময় ধরে প্রয়োজনীয় কাজ বা গেম খেলার জন্য ফোন ব্যবহার করেন তাদের জন্য সাশ্রয়ী দামের মধ্যে শক্তিশালী ব্যাটারি, মোবাইল ফটোগ্রাফি ও দুর্দান্ত মাল্টিমিডিয়ার গ্যালাক্সি এম১১ স্মার্টডিভাইসটি ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা দেবে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..