টেলকো টেক বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

বাজারে এলো রিয়েলমি সিক্স ও রিয়েলমি ওয়াচ

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি এক অনলাইন লঞ্চের মাধ্যমে দেশের বাজারে ব্র্যান্ডের সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ইলেভেন উদ্বোধন করেছে। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ৬.৫-ইঞ্চির মিনি-ড্রপ ডিসপ্লের সি ইলেভেন ফোনটি পাওয়া যাবে মাত্র আট হাজার ৯৯০ টাকায়। এর পাশাপাশি কোম্পানিটি লঞ্চ করেছে ৬৪ মেগাপিক্সেলের প্রো ক্যামেরা ও প্রো ডিসপ্লের রিয়েলমি সিক্স, যা পাওয়া যাবে ২২ হাজার ৯৯০ টাকায় এবং ব্র্যান্ডটির নতুন পরিধানযোগ্য এআইওটি পণ্য- রিয়েলমি ওয়াচ।

এ বিষয়ে রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন শি বলেন, সমসাময়িক স্মার্টফোন জগতে ট্রেন্ডসেটিং ডিজাইনই রিয়েলমির অন্যতম প্রধান চালিকাশক্তি এবং রিয়েলমি সি ইলেভেন এবং রিয়েলমি সিক্স- অনন্য ডিজাইনের ফোন দুটো প্রযুক্তিপ্রেমী তরুণদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

তিনি বলেন, রিয়েলমি সি ইলেভেনে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির পাশাপাশি রিভার্স চার্জিং সুবিধা থাকায় মাইক্রো ইউএসবি ওটিজি দিয়ে অন্যান্য ফোনও চার্জ করা যাবে। ৮৮ দশমিক সাত শতাংশ স্ক্রিন-টু-বডি অনুপাতে স্মার্টফোনটিতে আছে ছয় দশমিক পাঁচ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যাতে গেমিং ও ভিডিও কন্টেন্ট দেখায় দেবে আনন্দময় অভিজ্ঞতা।

রিয়েলমি সি ইলেভেন

রিয়েলমি সি ইলেভেনের এআই ডুয়াল ক্যামেরায় আছে ১৩ মেগাপিক্সেলের (এফ/২.২) মূল ক্যামেরা ও দুই মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স। পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে চমৎকার সব সেলফি। নাইটস্কেপ মোডে বড় অ্যাপারচার ব্যবহার করে দারুণ ডিটেইলের লো লাইট কন্ডিশনের ছবি তোলা যাবে। ফোনটি গতকাল থেকে দেশের সব স্মার্টফোন স্টোরে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি সিক্স

তরুণদের ট্রেন্ডসেটিং লাইফস্টাইলকে আরও সমুন্নত করতে লঞ্চ করা হয়েছে ৬৪ মেগাপিক্সেল এআই কোয়াড ক্যামেরা ও চমৎকার ডিসপ্লের রিয়েলমি সিক্স। এ ফোনের ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের দ্রুতগতি-সম্পন্ন জি৯০টি প্রসেসর, গেমিং এ স্বাচ্ছন্দ্যের জন্য ৯০ হার্টজের মসৃণ ডিসপ্লে ও ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ। আট গিগাবাইট র‌্যাম ও ১২৮ গিগাবাইট রমের ফোনটি আগামীকাল থেকে দেশের সব স্মার্টফোন স্টোরে পাওয়া যাবে।

রিয়েলমি ওয়াচ

এ দুটি ফোনের সঙ্গে রিয়েলমি আরও আনা হয়েছে ৩২০*৩২০ পিক্সেলের ১.৪ ইঞ্চি টিএফটি-এলসিডি, রক্তের অক্সিজেন মনিটর, রিয়েল টাইম হার্ট মনিটর এবং ১৪টি স্পোর্টস মোডসহ রিয়েলমি ওয়াচ, যা কিছুদিনের মধ্যেই বাজারে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..