প্রিন্ট করুন প্রিন্ট করুন

বাজুস সভাপতির দায়িত্বে সায়েম সোবহান আনভীর

নিজস্ব প্রতিবেদক: ঐতিহ্যবাহী বাণিজ্য সংগঠন বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস) এর সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

বুধবার দুপুরে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বাজুস আয়োজিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনটির নতুন ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ২০২১- ২০২৩ মেয়াদের দায়িত্ব গ্রহণ করেন। এতে প্রধান অতিথির বক্তব্য দেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন- এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। বাজুসের নবনির্বাচিত সভাপতি সায়েম সোবহান আনভীরের নেতৃত্বাধীন নতুন কার্যনির্বাহী কমিটি সংগঠনটির বিদায়ী সভাপতি এনামুল হক খান দোলনের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেছেন। বাজুসের সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় দায়িত্ব গ্রহণ করেছেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলিপ কুমার আগরওয়ালা।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাজুস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামিন কাজল, নির্বাচন বোর্ডের সদস্য ও এফবিসিসিআই পরিচালক মো. ইকবাল হোসেন চৌধুরী জুয়েল এবং নির্বাচন বোর্ডের আরেক সদস্য ও ঢাকা চেম্বারের পরিচালক হোসেন এ শিকদার।

এর আগে গত ২৯ নভেম্বর বাজুস নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।