স্পোর্টস

বার্সেলোনায় আর থাকবেন না মেসি!

ক্রীড়া ডেস্ক: আগামী বছরেই বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে লিওনেল মেসির। কিন্তু তার আগেই স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সের ও মিডিয়াসেটের সংবাদকর্মী মানু কারেনিয়া জানিয়েছেন, দলটির সঙ্গে এরপর আর চুক্তি করতে আগ্রহী নন কিং লিও। আর্জেন্টিনা ফরোয়ার্ডের লক্ষ্য নাকি অন্য কোনো ক্লাবে যোগ দেওয়া। তবে এ ব্যাপারে এখনও কিং লিও জানাননি কিছুই। কিন্তু তার আগে ফুটবল বিশ্বে ব্যাপারটি বেশ আলোড়ন তুলেছে।

‘মেসির সঙ্গে চুক্তিবৃদ্ধির কথাবার্তা বেশ ভালোই এগোচ্ছিল বার্সার। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে মাঠ ও মাঠের বাইরে দলে হতোদ্যম অবস্থা দেখে মেসি নতুন করে গোটা ব্যাপারটা নিয়ে চিন্তাভাবানা করছেন। আপাতত নতুন চুক্তিতে সই না করার সিদ্ধান্ত নিয়েছেন। এমন খবরই জানিয়েছেন স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা সের ও মিডিয়াসেটের সংবাদকর্মী মানু কারেনিয়া।

বার্সেলোনার বোঝা হয়ে থাকতে চান না মেসি। এর আগে এমনটা বেশ কয়েকবারই বলেছিলেন তিনি। কারেনিয়া এবার মেসির কিছু ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এমনটাই লিখেছেন।

আপাতত স্বস্তিতে নেই বার্সেলোনা। মাঠের ফুটবলের অবস্থা বেশ নাজুক। যে কারণে বারবারই দোষারোপ করা হয় মেসির; যা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি। এ জন্যই কিং লিও আর কাতালান ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি করতে আগ্রহী নন। বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তেমিউয়ের সঙ্গে মেসির সম্পর্ক অনেকদিন ধরেই খারাপ। তাই তার অধীনে আর কাতালান ক্লাবটিতে থাকতে চাইছেন না আর্জেন্টিনার তারকা এ ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছেন কারেনিয়ার। শেষ পর্যন্ত তার এ রিপোর্ট সত্য হলে বার্সেলোনার সঙ্গে সম্পর্কের ইতি ঘটাবেন কিং লিও। এমনটা অবশ্য চান না রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। যত যা-ই হোক না কেন, মেসিকে বার্সার জার্সি গায়েই দেখতে চান তিনি। সেরা খেলোয়াড়দের লা লিগাতেই থাকা উচিত বলে মনে করেন এই কিংবদন্তি, ‘আমি জানি না ভবিষ্যতে কী হবে, কারণ ও এখনও আমাদের লিগে খেলছে। আর আমরা চাই (ওর মতো) সেরা খেলোয়াড়রা আমাদের লিগেই থাকুক।’

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..