বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

বাসাতেই উপভোগ লা মেরিডিয়ানের ফাইভ স্টার মেন্যু

সামাজিক দূরত্ব বজায় রাখার এ সময়ে বাসায় ফাইভ স্টার ডাইনিং অভিজ্ঞতার জন্য লা মেরিডিয়ান ঢাকা নিয়ে এসেছে সময়োপযোগী টেকঅ্যাওয়ে মেন্যু। এতে থাকছে রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্বাস্থ্যকর সালাদসহ মজাদার খাবার এবং চমৎকার সব কনফেকশনারি।

সম্পূর্ণ পরিচ্ছন্নতা বজায় রেখে পাঁচতারকা এ হোটেলটি পিৎজা, ডেজার্ট, কেক, কফির আলা কার্তে মেন্যুসহ ৩-৫ কোর্সের খাবার ডেলিভারি করবে। এছাড়া থাকছে বার্গার ও স্যান্ডউইচ টেকঅ্যাওয়ের সুযোগ। ৩-৫ কোর্সের খাবারের তালিকায় দেশীয় খাবারের পাশাপাশি রয়েছে ইতালীয় এবং আরব্য খাবার। জনপ্রতি কোর্স অনুযায়ী এ খাবারের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩,৯০০++ টাকা থেকে ৬,৫০০++ টাকা।

এখন বাসার ডিনারে সহজেই ৩-৫ কোর্সের পারমিজিয়ানা ডি মেলানজান (এগপ্ল্যান্ট, মোজারেলা ও টমেটো সস), ভার্দুর গ্রিগিলাতে অ্যাল্লে আরবে (অ্যাসর্টেড গ্রিলড ভেজিটেবল), মিনেস্ত্রোনে তোস্কানো স্যুপ, পিৎজা (পছন্দের স্বাদ অনুযায়ী), লাসানিয়া মোদেনেস, পল্লো আলা দিয়াভোলো (চিকেন) এবং নানা স্বাদের ডেজার্ট উপভোগ করা যাবে, যা ভোজনরসিকদের ইতালীয় ভোজের অভিজ্ঞতাকে পরিপূর্ণ করবে।

এছাড়া বাসার ডিনার টেবিলে ভোজনরসিকরা নিয়ে আসতে পারবেন চার কোর্সের আরব্য খাবারের স্বাদ। আরব্য কোল্ড মেজেহ (হামাস), হারিরা স্যুপ (স্যুপ), দাজাজ শিশ তাওক, পছন্দের ডেজার্ট, ওম আলী অথবা ফল এবং পানীয়র অনন্য সমন্বয় ভোজনরসিকদের নিয়ে যাবে আরব্য রজনীর কোনো গল্পে।

এছাড়া দেশীয় টেকঅ্যাওয়ে মেন্যুতে থাকছে স্টার্টার, মেইন কোর্স, ডেজার্ট ও পানীয়। লা মেরিডিয়ান ঢাকার ১০ জনের জন্য সেট মেন্যুতে থাকছে বিভিন্ন রকমের সালাদ, চাটনি, ইলিশ ভাজা, কাচ্চি বিরিয়ানি, গরুর কালাভুনা, তান্দুরি চিকেন, রকমারি ফ্রেঞ্চ পেস্ট্রি, ফল, পানীয় ও অন্যান্য খাবার, যার খরচ পড়বে ৩০,০০০++ টাকা।

এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোজ এস গাভ্রিয়েল বলেন, ‘বৈশ্বিক মহামারির কারণে বর্তমানে আমরা এক বিশাল চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..