বাস-সিএনজি সংঘর্ষে তিন শিক্ষার্থী নিহত, আহত ২

প্রতিনিধি, চাঁদপুর: চাঁদপুরে বিআরটিসি বাসের চাপায় তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও দুইজন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে কচুয়া উপজেলার হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর আঞ্চলিক সড়কের কড়ইয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী উর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

এ ঘটনায় আহতরা হলেন, বালিয়াতলি গ্রামের মোখলেসুর রহমানের ছেলে ইব্রাহিম (২৫), নিশ্চিতপুর গ্রামের আবুল হোসেনের ছেলে সিএনজি চালক মনির (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে কড়ইয়া এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা সাদ্দাম হোসেন ও রিফাত নিহত হন। এ সময় গুরুতর আহত অবস্থায় অপর ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় উর্মি মজুমদার মারা যান।

কচুয়া থানার ওসি মো. মহীউদ্দিন জানান, আহত দুইজনের মধ্যে ইব্রাহীম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। সিএনজি চালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯১  জন  

সর্বশেষ..