শোবিজ

বায়ান্নোতেও পঁচিশের মতো জেনিফার লোপেজ!

মালয়েশিয়া, জেনিফার লোপেজ, ছবি ‘হাসলারস’ নিষিদ্ধ

শোবিজ ডেস্ক: বয়স একটি সংখ্যা মাত্র। সবার ক্ষেত্রে না হলেও আমেরিকান গায়িকা ও হলিউডের অভিনেত্রীর বেলায় এটি প্রযোজ্য। তিনি নিজেও তাই মনে করেন। তাঁর নাম জেনিফার লোপেজ।

দুনিয়াব্যাপী তার ভক্তরা আদর করে ডাকেন- জে লো। শনিবার এই তারকা ৫২ তে পা রাখলেন। বিশেষ এই দিনে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়ে কাঁপন ধরিয়েছেন ইন্টারনেটে।

বয়ফ্রেন্ড অভিনেতা বেন অ্যাফ্লেককে নিয়ে জে লো তার জন্মদিন পালন করছেন নীল সমুদ্রের বুকে। পোস্ট করেছে চাবুক ফিগারের ছবি। বুঝিয়ে দিলেন ফিটনেস নিয়ে কোন ছাড় নয়।

বেন অ্যাফ্লেকের সঙ্গে অনেক দিন ধরেই সম্পর্ক এই নামি গায়িকার। কিন্তু তিনি নিজ থেকে এই সম্পর্কে আনুষ্ঠানিক করেননি। এই প্রথম বয়ফ্রেন্ডের সঙ্গে দিয়ে সেটি করে নিলেন বিশেষ দিনে।

জেনিফার লোপেজের পোস্ট দেখে শুধু তাই ভক্তরাই আলোড়িত হননি। সুদূর বলিউডের ফিটনেস ক্রেজি তারকারাও শুভেচ্ছায় ভাসিয়েছেন। জে লো’কে আদর্শ মানছেন তারা।

এই তালিকায় রয়েছেন মালাইকা অরোরা, তার বোন অমৃতা অরোরা এবং নিলোম কোথারি। তারা জে লো’কে রানী হিসাবে উল্লেখ করে নিজেদেরও এমন ফিট রাখার আকাঙ্ক্ষা জানান।

চলতি বছরের শুরু দিকে বেন অ্যাফ্লেকের সঙ্গে আবারো পরিণয় সূত্র আবদ্ধ হন জে লো। নিজের জন্মদিনে সেই কথাই জানালেন তিনি।

জন্মদিনের ছবি আপলোড করে জে লো লিখেছেন, আজকে আমার জন্মদিন। ৫২ হলো। কি করতে পারি। অর্থাৎ বার্তা পরিস্কার বয়স বাড়া নিয়ে তার মাথা ব্যথা নেই।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..