প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিইউবিটিতে ‘ইন্টিগ্রেশন বিটুইন বিজনেস লিডার অ্যান্ড স্টুডেন্টস’ সেমিনার

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) ‘ইন্টিগ্রেশন বিটুইন বিজনেস লিডার অ্যান্ড স্টুডেন্টস’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল কনফারেন্স হলে সেমিনারটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন আকিজ ভেঞ্চার ও আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমগীর। তিনি করপোরেট জগতে নিজেকে প্রতিষ্ঠিত করার উপায় বর্ণনা করেন।

তিনি বলেন, ‘আত্মবিশ্বাস, চমৎকার ধারণা ও সঠিক বিশ্লেষণ ব্যক্তির জীবনকে আমূল পরিবর্তন করতে পারে। বিইউবিটি শিক্ষার্থীরা নিজেদের মেধা, শ্রম ও দক্ষতা দিয়ে দেশের সরকারি ও বেসরকারি খাতের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।’

সভাপতির বক্তব্য দেন বিইউবিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফৈয়াজ খান। আর বক্তব্য দেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী নূর ও ক্যারিয়ার গাইডেন্স অ্যান্ড কাউন্সেলিং বিভাগের উপ-পরিচালক মেসবাহুল হাসান। বিইউবিটি রিসার্স সেন্টার ও আইকিউএসি-বিইউবিটির পরিচালক প্রফেসর শান্তি নারায়ণ ঘোষসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা এবং আকিজ গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিইউবিটির ক্যারিয়ার গাইডেন্স অ্যান্ড কাউন্সেলিং অফিস এ সেমিনারের আয়োজন করে।