করপোরেট কর্নার বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

বিএমডব্লিউর সঙ্গে কার লোন নিয়ে এলো আইপিডিসি

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি খাতের আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং জার্মান অটোমোবাইল, মোটরসাইকেল ও ইঞ্জিন নির্মাণকারী প্রতিষ্ঠান বিএমডব্লিউ যৌথভাবে একটি ক্যাম্পেইনের আয়োজন করেছে। এ ক্যাম্পেইনের মাধ্যমে আইপিডিসি গ্রাহকদের দিচ্ছে বিএমডব্লিউ গাড়ি ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় অটো লোন অফার। প্রাথমিকভাবে বিএমডব্লিউ টু সিরিজের গাড়ির জন্য এই সুযোগ প্রযোজ্য।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইপিডিসি জানায়, গাড়ির নির্দিষ্ট দামের ওপর গ্রাহকরা ৮৫ শতাংশ ঋণ সুবিধা উপভোগ করতে পারবেন এ ক্যাম্পেইন চলাকালে। কিস্তি পরিশোধের জন্য সর্বোচ্চ ছয় বছর মেয়াদ পর্যন্ত কিস্তি সুবিধা প্রদান করা হচ্ছে। অর্থাৎ ৭২টি কিস্তির মাধ্যমে ঋণ পরিশোধ করতে পারবেন গ্রাহকরা।

আইপিডিসি ফাইন্যান্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিএমডব্লিউর পরিবেশক এক্সিকিউটিভ মোটরসের পরিচালন বিভাগের পরিচালক এম শামসুল আরেফিন বলেন, আমরা আশা করি, আইপিডিসির সহযোগিতায় আমাদের গ্রাহকদের জন্য ভ্রমণের সেরা অভিজ্ঞতা প্রাপ্তির পথকে আরও সহজ করে তুলতে পারব।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মমিনুল ইসলাম বলেন, আমাদের গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নয়ন ও তাদের স্বপ্ন পূরণের সঙ্গী হওয়ার মাধ্যমে জীবনের উচ্ছ্বাস ছড়িয়ে দেওয়াই আইপিডিসির সব সেবার মূলমন্ত্র। বিএমডব্লিউর মতো বিশ্বখ্যাত অটোমোবাইল কোম্পানির সঙ্গে যৌথ উদ্যোগে গ্রাহকদের জন্য অটো লোনের সেরা অফারটি দিতে পেরে আইপিডিসি খুবই আনন্দিত।

প্রসঙ্গত, ১৯৮১ সালে যাত্রা করে দেশের প্রথম বেসরকারি খাতের আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। শুরুতে এর শেয়ারহোল্ডার প্রতিষ্ঠানগুলো ছিল ইন্টারন্যাশনাল ফাইন্যান্স করপোরেশন (আইএফসি), ইউএসএ; জার্মান ইনভেস্টমেন্ট অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি (ডিইজি), জার্মানি; দি আগাখান ফান্ড ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (একেএফইডি), সুইজারল্যান্ড; কমনওয়েলথ ডেভেলপমেন্ট করপোরেশন (সিডিসি), ইউকে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার (জিওবি)।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..