আজকের পত্রিকা পুঁজিবাজার

বিএসএমএমইউকে এক হাজার পিপিই দিল ডিবিএ

নিজস্ব প্রতিবেদক: দেশে করোনার সংক্রমণ বেড়েই চলেছে। প্রতিনিয়ত আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। করোনা মোকাবেলায় সরকার সব ধরনের চেষ্টা করে যাচ্ছে। বিশেষ করে হাসপাতালগুলোকে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম ও চিকিৎসকদের ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম। তবুও তা অপ্রতুল। সরকারের পাশাপাশি বেসরকারি কোম্পানি-প্রতিষ্ঠান-সংগঠন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় করোনা বিস্তাররোধে চিকিৎসকদের সুরক্ষার জন্য এগিয়ে এলেন পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)। সংগঠনটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আওতাধীন ইন্সটিটিউট অব পেডিয়াট্রিক নিউরো-ডিসঅর্ডার অ্যান্ড অটিজম (ইপনা) ইউনিটকে এক হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি রোজারিও ইপনার পরিচালক অধ্যাপক ডা: শাহীন আক্তারের হাতে পিপিই তুলে দেন। এসময় সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী এবং ইপনার চিকিৎসকরা উপস্থিত ছিলেন। ইপনার পরিচালক দেশের এ সংকটকালীন সময়ে ডিবিএ’র এই মহতী উদ্যোগকে স্বাগত জানান এবং সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি

###

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..