করপোরেট কর্নার

বিএসটিআই’র আইএসও সনদ পেল ১০ প্রতিষ্ঠান

আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় ১০ প্রতিষ্ঠানকে আইএসও সনদ দিয়েছে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই)। এর মধ্যে ৯০০১:২০১৫ (কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেম)-এর ওপর আটটি এবং আইএসও ২২০০০:২০০৫ (ফুড সেফটি ম্যানেজমেন্ট সিস্টেম)-এর ওপর দুটি প্রতিষ্ঠানকে সনদ দেওয়া হয়।
বৃহস্পতিবার তেজগাঁও বিএসটিআই’র প্রধান কার্যালয়ে এসব প্রতিষ্ঠানের প্রতিনিধির কাছে সনদ হস্তান্তর করেন বিএসটিআই’র পরিচালক (পদার্থ) ও ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশনের প্রধান প্রকৌশলী শামীম আরা বেগম।
আইএসও সনদপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর মধ্যে ইন্টিগ্রেটেড পাওয়ার অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ড্রিম মাশরুম সেন্টার, বিডি ফুডস লিমিটেড, জেএমআই হসপিটাল রিকুইজিট ম্যানুফ্যাকচারার লিমিটেড, আলপাইন ফ্রেশ ওয়াটার সিস্টেম লিমিটেড, গার্ডিয়ান নেটওয়ার্ক, ঝলক হাইস্পিড ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ ইনডেন্টিং এজেন্টস অ্যাসোসিয়েশনের অনুকূলে কোয়ালিটি ব্যবস্থাপনার ওপর আইএসও ৯০০১:২০১৫ এবং রিগস হার্বস ও এ.টি. হক লিমিটেডের অনুকূলে ফুড সেফটি ম্যানেজমেন্ট সিস্টেমের ওপর আইএসও ২২০০০:২০০৫ সনদ দেওয়া হয়। এ সময় সনদপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধি ও বিএসটিআই’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..