করপোরেট কর্নার

বিক্রয় ও মিনিস্টারে ব্যতিক্রম ‘বিরাট হাট’ কনটেস্ট

অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডটকম ও ইলেকট্রনিকস পণ্য প্রস্তুতকারী দেশীয় প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবারের ঈদুল আজহা উপলক্ষে আয়োজন করেছে ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’ ক্যাম্পেইন। গতকাল এক ওয়েবিনারে বিক্রয় ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের মাঝে সমঝোতা চুক্তি সই করার মাধ্যমে এ ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

প্রতি বছরের মতো এবারের ঈদুল আজহায় বিক্রয় ডটকম গ্রাহকদের জন্য এনেছে নানা ধরনের গবাদি পশু। এরই মধ্যে বিক্রয়ের ওয়েবসাইটে এক হাজারের বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে।

এ বছর বিক্রয়-মিনিস্টার আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কনটেস্ট। প্রতিযোগীরা অনলাইন কনটেস্টে অংশ নিয়ে পাবেন মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষ থেকে ছয় লাখ টাকার হোম অ্যান্ড ইলেকট্রনিকস অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার সুযোগ।

অংশগ্রহণকারীদের বিক্রয়ের প্রচারিত কোরবানি স্পেশাল গানের সঙ্গে একটি ভিডিও তৈরি করতে হবে। #ইরৎধঃঐধধঃ২০২০ ক্যাপশন লিখে এটি ফেসবুক, টিকটক, ইউটিউব বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। ভিডিওটি একই হ্যাশট্যাগ সাবজেক্ট দিয়ে বিক্রয় ব্লগ সাইটেও পাঠাতে পারবেন। সর্বাধিক ভিউ ও লাইকের ভিত্তিতে ২২ বিজয়ী পাবেন মিনিস্টার হাই-টেক পার্কের রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভিসহ আরও অনেক পুরস্কার।

এ বিষয়ে বিক্রয় ডটকমের কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, অনলাইনে কোরবানির পশু বেচাকেনার অগ্রদূত বিক্রয়। ছয় বছর ধরে ঈদুল আজহা উপলক্ষে বিক্রয় কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। এ বছর সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে আসার কথা ভাবছি। প্রতিবছরই আমরা ডিজিটাল হাটের দিকে ঝুঁকতে থাকা ক্রেতার সংখ্যা উত্তরোত্তর বাড়তে দেখেছি। এ বছর এর প্রয়োজনীয়তা বেড়েছে। সে অনুযায়ী আমরা সেবার মান উন্নত করতে সচেষ্ট। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজারো বিক্রেতা উপকৃত হয়ে থাকেন। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..