প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিক্রয়-এর মাধ্যমে বুকিং দিলে দুই লাখ টাকার ফার্নিচার

বাংলাদেশের অন্যতম বড় অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ও অন্যতম শীর্ষ আবাসন প্রতিষ্ঠান রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। বাংলা নববর্ষ উদ্যাপন উৎসবে রূপায়ণ হাউজিং এস্টেটের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা’কে তুলে ধরার লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষর করা হয়। গ্রাহক বিক্রয় ডটকম-এর মাধ্যমে রূপায়ণ সিটি উত্তরা থেকে ডুপ্লেক্স ও পেন্টহাউজ বুকিং দিলে প্রত্যেক বুকিংয়ে ফ্রি পাবেন দুই লাখ টাকা সমমূল্যের হাতিল ফার্নিচার। রূপায়ণের ডুপ্লেক্স ও পেন্টহাউজ বুকিং দিলে গ্রাহককে বিশেষ সুবিধা দেওয়া এবং নতুন অ্যাপার্টমেন্ট সাজানো অনেক বেশি সহজ ও আনন্দময় করার লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষর হয়েছে। অফারটি উপভোগ করা যাবে ৩০ এপ্রিল পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডটকম-এর হেড অব ভেহিকেলস অ্যান্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ, হেড অব প্রোপার্টি ইমদাদুল হক মবিন, কী অ্যাকাউন্ট ম্যানেজার জুলকারনাইন চৌধুরী ও রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আসাদ আর খান, ডিরেক্টর সেলস গৌতম তরফদার, রূপায়ণ গ্রুপের হেড অব মার্কেটিং অমিত চক্রবর্ত্তী, মার্কেটিং বিভাগের এসকে তারিকুল ইসলাম ও মো. রবিউল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আবরার আহমেদ বলেন, দেশের অন্যতম শীর্ষ আবাসন কো¤পানি রূপায়ণ গ্রুপের সঙ্গে আমাদের সম্পর্ক আরও শক্তিশালী করতে পেরে আনন্দিত। আসাদ আর খান বলেন, রূপায়ণ সব সময় গ্রাহকের জন্য সেরা সেবা নিশ্চিতকরণ ও গ্রাহকের পছন্দকে অগ্রাধিকার দেওয়ায় বিশ্বাস করে।

বিক্রয় ডটকম-এ রূপায়ণ সিটি উত্তরা অ্যাপার্টমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে ও বুকিং দিতে ভিজিট করুন bikroy.com/rupayancity ওয়েবসাইটটি।

 

পাদটীকা

বিক্রয় ডটকমের মাসিক ভিজিটর ২৫ লাখের বেশি। এখানে রয়েছে নতুন ও ব্যবহƒত জিনিসের বিশাল সংগ্রহ, যা বাংলাদেশের যে কোনো জায়গায় গ্রাহকের প্রয়োজনীয় বেচাকেনা সহজ করে দিয়েছে। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী বেচাকেনা করা যায় এখানে। কার ও যানবাহন, প্রোপার্টি, চাকরি, ইলেকট্রনিকসের বিশেষ সমাহার ছাড়াও এখানে রয়েছে আরও ৫০টি ভিন্ন ক্যাটেগরি।