টেলকো টেক

বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল টেলিওজ



অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিলের (এবিবিসি) এবারের ‘বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ২০১৯’ অর্জন করেছে টেলিওজ। তথ্য, কম্পিউটিং ও প্রযুক্তি বিভাগ থেকে এ পুরস্কার অর্জন
করেছে প্রতিষ্ঠানটি।
সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিত ‘বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড, ২০১৯’ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় তরুণ উদ্যোক্তা বাংলাদেশি বংশোদ্ভূত টেলিওজের প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলমের হাতে। পুরস্কারটি তুলে দেন অস্ট্রেলিয়ার শীর্ষ তরুণ ব্যবসায়ী উদ্যোক্তা বাংলাদেশি বংশোদ্ভূত ডেপুটি সফ্টওয়্যারের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিক আহমেদ ও এবিবিসি’র চেয়ারম্যান আসিফ কারনাইন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও অস্ট্রেলিয়ার অভিবাসনমন্ত্রী ডেভিড কোলম্যানসহ অনেকে।
বাংলাদেশকে গ্লোবাল আউটসোর্স হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ঢাকার গুলশানে তাদের অফিস চালু করেছে টেলিওজ। এ প্রতিষ্ঠান থেকে প্রতিবছর দক্ষ আইসিটি ইঞ্জিনিয়ার তৈরি করা হবে।
টেলিযোগাযোগ নেটওয়ার্কের নকশা, নির্মাণ, পরামর্শ, প্রশিক্ষণ ও বিশেষায়িত নিয়োগ পরিষেবা দেয় টেলিওজ। গত তিন বছরে ৫০০ গুণ বেশি প্রবৃদ্ধি অর্জন করেছে প্রতিষ্ঠানটি। ৭০ জনের বেশি কর্মকর্তা ও ৪৫ জনের বেশি ঠিকাদার প্রতিষ্ঠান যুক্ত হয়েছে তাদের সঙ্গে।
প্রতিষ্ঠানটির সিইও জাহাঙ্গীর আলম বলেন, এ পুরস্কার অর্জন আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমরা নিশ্চিত যে, আমাদের টেলিওজ বিশ্বমানের সংস্থায় উন্নীত হবে।



প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..