আজকের পত্রিকা দিনের খবর পুঁজিবাজার বাণিজ্য সংবাদ শেষ পাতা সর্বশেষ সংবাদ সারা বাংলা

বিটিআরসিকে আরো এক হাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন

নিজস্ব প্রতিবেদক: গত ২৪ ফেব্রুয়ারি আপীলাত ডিভিশনের রিভিউ পিটিশনের আদেশের প্রেক্ষিতে ভবিষ্যতে অডিট নিম্পত্তির চূড়ান্ত ফলাফলের সাথে সমন্বয়যোগ্য শেষ কিস্তির এক হাজার কোটি টাকা জমার সিদ্ধান্ত নিয়েছে দেশের সবচেয়ে বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন।

আগামী ৩১ মে এর মধ্যে বিটিআরসিতে জমা দেয়া হবে। এই জমা দানের মাধ্যমে বিটিআরসিতে মোট দুই হাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন। এর আগে গত ২৩ ফেব্রুয়ারি বিটিআরসিতে এক হাজার কোটি টাকা জমা দিয়েছিল প্রতিষ্ঠানটি। গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিক্যাশন্স মুহাম্মদ হাসান এ এক বিজ্ঞপ্তিতে তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রামীণফোন বাংলাদেশের আইন ব্যবস্থা ও সুপ্রিম কোর্টের আদেশের প্রতি শ্রদ্ধাশীল। একই সাথে প্রতিষ্ঠানটি ভবিষ্যত ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়া, গ্রাহক সেবার মান উন্নয়ন, ব্যবসায়িক পরিবেশে আস্থা ফিরিয়ে আনা এবং শেয়ারহোল্ডারদের স্বার্থ রক্ষায় আদালতের সুরক্ষা প্রত্যাশা করে।

গ্রামীণফোন তার অবস্থান পূর্নব্যক্ত করে বলতে চায়, বিটিআরসির অডিট আপত্তি ও পাওনা দাবি একটি বিরোধপূর্ন বিষয়। একটি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আদালতের বাইরে অথবা আদালতে গ্রামীণফোন এই বিরোধের নিম্পত্তি করতে আগ্রহী।

এই সমন্বয়যোগ্য অবশিষ্ট অর্থ জমা দিয়ে গ্রামীফোন রিভিউ পিটিশনের সম্পর্কিত আদালতের আদেশের উপর সম্পূর্ণ আস্থা প্রকাশ করছে। গ্রামীণফোন সাম্প্রতিক সময়ে বিটিআরসির সহযোগিতামূলক কার্যক্রমকে সাধুবাদ জানায় এবং একই সাথে ব্যবসায়িক কর্মকান্ড সম্পূর্ণ স্বাভাবিক করতে বিটিআরসির কাছ থেকে সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..