প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিদ্যুৎস্পর্শ হয়ে এক শিক্ষার্থীর মৃত্যু

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া : প্রাইভেট পড়তে গিয়ে বিদ্যুৎস্পর্শে আরমান এবং আঁখি নামের দুই শিক্ষার্থী হতাহত হয়েছেন। এর মধ্যে দশম শ্রেণীর ছাত্র আরমান মিয়া (১৬) ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহতাবস্থায় অষ্টম শ্রেণীর ছাত্রী আঁখি নূর (১৪) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হৃদয় বিদারক এই ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা এলাকার।

সোমবার (০৪ জুলাই) দুপুরে জেলার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের পানিশ্বর দক্ষিণ বাজারে ঘটে এই হৃদয় বিদারক ঘটনা। মারা যাওয়া স্কুলছাত্র আরমান মিয়া শাখাইতি গ্রামের এলাই মিয়ার ছেলে এবং পানিশ্বর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিলো।

মারা যাওয়া স্কুলছাত্রের পরিবার, ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, পানিশ্বর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী আরমান মিয়া, অষ্টম শ্রেণীর শিক্ষার্থী আাঁখি নূর এবং তাদের সহপাঠীরা পানিশ্বর দক্ষিণ বাজারের এক দো’তলা ভবনে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়াশেষে তারা ওই ভবনের ছাদের উপরে ওঠলে আরমান ও আঁখি ছাদের উপরে থাকা বিদ্যুতের তারে স্পর্শিত হয়। এ সময় আরমান দো’তলা ভবনের ছাদ থেকে ছিটকে নীচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপর দিকে আাঁখি গুরুতর আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত আঁখি নূরকে হাসপাতালে ভর্তি করেন।

সরাইল থানার পরিদর্শক (ওসি) মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’