প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিনিয়োগের অর্থ উঠে আসবে তো?

শোবিজ ডেস্ক: বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘রেঙ্গুন’ ছবিটি গত শুক্রবার মুক্তি পেয়েছে ভারতে। বলিউড অভিনেতা সাইফ আলী খান, শহিদ কাপুর ও অভিনেত্রী কঙ্গনা রানাউত ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ট্রেইলার ও কয়েকটি গান মুক্তি পাওয়ার পর সবারই ধারণা ছিল, এ বছর বক্স অফিসে বেশ আলোড়ন তৈরি করবে ছবিটি। কিন্তু কথায় আছে যত গর্জে তত বর্ষে না।

‘রেঙ্গুন’-এর ক্ষেত্রে তেমনটাই ঘটেছে। ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা গেছে, প্রথম দিনটিতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ত্রিভুজ প্রেমের এই ছবি। এমনিতেই বিশাল ভরদ্বাজের ছবির দর্শক সীমিত; কিন্তু যতটুকু আশা করা হয়েছিল তার থেকেও দর্শক কম হয়েছে। প্রথম শোতে প্রেক্ষাগৃহে দর্শক উপস্থিতি ছিল গড়ে মাত্র ১০ থেকে ১৫ শতাংশ, যা দেখে এই ছবির পুরো টিম রীতিমতো হতাশ, মুষড়ে পড়েছেন তারা। অবশ্য এ নিয়ে সরাসরি কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি টিম ‘রেঙ্গুন’-এর। বক্স অফিসে সাড়া জাগাতে হলে মুক্তির প্রথম দিনেই বাজিমাত করতে হয়; কিন্তু গতকালের দিনের শুরুই বলে দিচ্ছে ‘রেঙ্গুন’-এর সামনের দিনগুলো খুব একটা সুখকর হবে না; বরং বেশ সংগ্রাম করতে হবে বিনিয়োগ করা অর্থ তুলে আনতে।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে ‘রেঙ্গুন’ ছবিটি নির্মাণ করা হয়েছে, যেখানে কঙ্গনা সেনাসদস্যদের মনোরঞ্জনের জন্য পেশাদার নর্তকী মিস জুলিয়ার ভূমিকায় অভিনয় করেছেন।