প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিপিএলের টিকিট ২০০ থেকে ২০০০ টাকা

BPL বিপিএল

 

ক্রীড়া প্রতিবেদক: শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে উম্মাদনা। অংশগ্রহণকারী দলগুলো এরই মধ্যে শুরু করে দিয়েছে প্রস্তুতি। ৬ বিভাগীয় দলকে নিয়ে ৪ নভেম্বর সিলেটে শুরু হবে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট এ আসর। প্রথম ম্যাচেই মুখোমুখি হবে সিলেট সিক্সার্স-ঢাকা ডায়নামাইটস। বিপিএলের পঞ্চম আসরের সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হবে আগামী ৩১ অক্টোবর। ঢাকা, সিলেট ও চট্টগ্রামে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) নির্ধারিত শাখায়, অনলাইনে আর নির্দিষ্ট কয়েকটি বুথ থেকে বিপিএলের টিকিট কেনা যাবে।

প্রথমেই বিপিএল উম্মাদনা হবে সিলেটে। সেখানে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশমুখ, জেলা স্টেডিয়ামের বুথে (ম্যাচের দিন ছাড়া সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে) মিলবে টিকিট। চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশমুখ ও এমএ আজিজ স্টেডিয়ামের বুথে টিকিট পাওয়া যাবে।

আয়োজকরা জানান, মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সর্বনি¤œ ২০০ টাকায় পাওয়া যাবে পূর্ব গ্যালারির টিকিট। উত্তর ও দক্ষিণ শেড গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকায়। ভিআইপি গ্যালারিতে খেলা দেখতে হলে খরচ হবে ৫০০ টাকা। ক্লাব হাউজের টিকিট ৫০০ টাকা। সর্বোচ্চ ২০০০ টাকায় গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে। ঢাকায় সরাসরি বুথ থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের উত্তর গ্যালারির টিকিট ২০০ টাকায় পাওয়া যাবে। এছাড়া পশ্চিম গ্যালারি ৩০০, গ্রিন গ্যালারি ৪০০, ক্লাব হাউজ ৫০০ ও গ্র্যান্ড স্ট্যান্ড ২০০০ টাকা। ৪ থেকে ৮ নভেম্বর পর্যন্ত আটটি ম্যাচ হবে সিলেটে।

চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২০০০ টাকা রাখা হয়েছে  গ্র্যান্ড স্ট্যান্ড ও ছাদের টিকিটের দাম। ক্লাব হাউজ ৫০০ টাকা। পশ্চিম গ্যালারি ৩০০ ও পূর্ব গ্যালারি ২০০ টাকা। চট্টগ্রামে ২৪ থেকে ২৯ নভেম্বর বিপিএলের ১০টি ম্যাচ হবে।

লাইনে না দাঁড়িয়েও মিলবে বিপিএলের টিকিট। অনলাইনে টিকিট পাওয়া যবে ‘সহজ ডটকম’, ‘সূর্যমুখী ডটকম বিডি’ ও ‘গেজেট বাংলা ডটকমে’।