প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিপ্লব সাহার কণ্ঠে ‘পুজোয় ছুটি নাই’

শোবিজ ডেস্ক: দেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন হাউজ বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা মাঝেমধ্যে গানও করেন। দেশের কয়েক জন প্রতিষ্ঠিত সংগীতশিল্পীর সঙ্গে তাঁর গাওয়া গানগুলো প্রশংসিতও হয়েছে। সেই ধারাবাহিকতায় দুর্গোৎসব উপলক্ষে নতুন করে আরও একটি গান গাইলেন বিপ্লব সাহা।
বিপ্লব সাহা জানান, কর্মব্যস্ত মানুষের বর্তমান সময়ের বাস্তব চিত্র নিয়ে এবারের দুর্গাপূজায় নতুন সংগীতায়োজন এনেছেন তিনি। তাই এবারের পূজোতে বিপ্লব সাহা গেয়েছেন ‘পুজোয় ছুটি নাই’।

পুজোর ছুটি নিয়ে কর্মজীবীদের উৎকণ্ঠা ও পূজায় বাড়ি ফিরতে আকুতি, এই নিয়ে গান ও মিউজিক ভিডিওর গল্পটি। মিউজিক ভিডিওর ভাবনা ও গল্প বিপ্লব সাহার, ফ্যাশন ডিরেকশনও দিয়েছেন তিনি। জীবন ফারুকীর কথায় গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন রাজন সাহা। গানটি সম্পাদনায় ছিলেন সজীবুজ্জামান দিপু, রংবিন্যাস করেছেন আশিকুজ্জামান অপু। মেকওভার করেছেন রিজভী হোসাইন। কল্পলোক ক্রিয়েটিভ ফ্যক্টরির প্রযোজনায় মিউজিক ভিডিওর ড্যান্স কোরিওগ্রাফি করেছেন মোস্তাফিজুর রহমান ও তানভীর রাজ।

গুণী অভিনেতা আজম খান, বর্তমানের আলোচিত চলচ্চিত্র অভিনেতা ও মডেল শিপন মিত্র এবং এন. কাজলসহ নতুন প্রজন্মের একঝাঁক তরুণ মডেল অভিনয় করেছেন এই গানটিতে।

বিপ্লব সাহা বলেন, ‘পুজোয় ছুটি নাই’ গানটি আমাদের নিত্যদিনের বাস্তবতার সাথে মিল রয়েছে। সব কাল ও সময়ে এই গানটি আমাদের সঙ্গ দেবে। যদিও চাকরিজীবীদের এই অবস্থার কোনও সমাধান নেই। তবুও গানটি শুনলে দৈনন্দিন জীবনে অনেকের ভালোলাগার উৎস খুঁজতে সহায়তা করবে ‘পুজোয় ছুটি নাই’ গানটি। এই গান আমরা বাঙালিদের চাকরিজীবীদের প্রতীক যেন। তাই গানটি কণ্ঠে তুলেছি।

বিপ্লব সাহা জানান, সম্প্রতি গানটি তাঁর নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল এবং একই সাথে বিশ্বরঙের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে।