প্রিন্ট করুন প্রিন্ট করুন

বিরাট-আনুশকার বাগদান কি শিগগিরই?

 

শোবিজ ডেস্ক: বছরজুড়ে ক্রিকেটার বিরাট কোহলি আর অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের বিষয়টি রোলার কোস্টারের মতো ওঠানামা করছিল। এ নিয়ে নানা খবর চাউর হয়েছে গণমাধ্যমে। নতুন খবর হলো, আসছে বছরের শুরুতেই বাগদান সেরে ফেলতে পারে এ জুটি।

তবে এমন চাঞ্চল্যকর খবরে এ জুটির ভক্তরা খুশি হলেও বিরাট-আনুশকা মূলত কী পরিকল্পনা করেছেন, তা এখনও অনেকেরই অজানা। ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য উত্তরাখণ্ডের ঋষিকেশের কাছাকাছি আনন্দ স্পা রিসোর্টে বড়দিন ও নববর্ষের ছুটি কাটাচ্ছেন বিরাট ও আনুশকা।

টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত খবর থেকে জানা যায়, বিরাট ও আনুশকার পরিবারের লোকজন এরই মধ্যে পৌঁছে গেছেন দেরাদুনে। এমনকি স্ত্রীসহ অভিনেতা অমিতাভ বচ্চন ও শিল্পপতি অনিল আম্বানিরাও তাদের এ বিশেষ দিনে যোগ দিতে আনন্দ স্পা রিসোর্টে হাজির হয়েছেন বলে জানা গেছে। হয়তো বছরের প্রথম দিনেই পারিবারিক পরিসরে নিজেদের বাগদানটা সেরে ফেলতে চাইছেন বিরাট-আনুশকা। এমনকি এ রিসোর্টে সবার প্রবেশাধিকারেও নিষেধাজ্ঞা আনা হয়েছে। গোপন সূত্র জানা যায়, কোনো রকম তথ্য যেন বাইরে না যায়, সে কারণে রিসোর্টের কর্মীদের ফোন বন্ধ রাখতে বলা হয়েছে। উত্তরাখণ্ডের তেহরি জেলার পুলিশ জানিয়েছে, তাদের কোনো বাড়তি নিরাপত্তার জন্য জানানো হয়নি। তারা শুধু জেনেছেন, এ রিসোর্টে তারকারা আসবেন এবং কিছুদিন এখানে থাকবেন।এদিকে আনুশকার ৮২ বছরের দাদি উর্মিলা শর্মা (যিনি দেরাদুনে থাকেন) জানান, এখনও বাগদানের তেমন কোনো খবর তিনি পাননি। তিনি বলেন, বিরাটকে তার খুবই পছন্দ। আনুশকা তাকে বিয়ে করার সিদ্ধান্ত নিলে তিনি খুবই খুশি হবেন।