টেলকো টেক

বিরাট হাট ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কৃত করল বিক্রয়-মিনিস্টার

বাংলাদেশের অন্যতম বৃহৎ মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদিপশু কেনাবেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডটকম ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন ‘বিক্রয় বিরাট হাট পাওয়ার্ড বাই মিনিস্টার’-এর বিজয়ীদের পুরস্কৃত করেছে। ২৮ আগস্ট এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয় ডটকমের হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন, হেড অব মার্কেটপ্লেস, সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার নাজ হুসাইন ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।
বিক্রয় ডটকম ও মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবারের ঈদুল আজহায় বিরাট হাট ক্যাম্পেইনটি পরিচালনা করে। এ বছর গ্রাহক ও মেম্বার উভয়ের জন্যই বিরাট হাট কন্টেস্টের আয়োজন করা হয়েছে। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করা ১৩ বিজয়ী ও মেম্বার প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করা তিন বিজয়ীর হাতে পুরস্কারস্বরূপ রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভসহ ছয় লাখ টাকা মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দেওয়া হয়।
গ্রাহক প্রতিযোগিতার প্রথম তিন বিজয়ী হলেন মাজহারুন নবী পাঠান, শাকিল হোসেন ও সারা ইসলাম। মেম্বার প্রতিযোগিতার তিন বিজয়ী হলেন মণি ডেইরি ফার্মের উদ্যোক্তা হাজী আনোয়ার হোসেন, রাজশাহী সিটি গরুর হাটের উদ্যোক্তা মোহাম্মদ রাকিবুল ইসলাম ও জ্যাজ করপোরেশনের উদ্যোক্তা আসাদুল্লাহ।
ঈশিতা শারমিন বলেন, বিরাট হাট ক্যাম্পেইনে আমরা ভালো সাড়া পেয়েছি। কোরবানির ঈদ উপলক্ষে গ্রাহকের চাহিদা প্রতি বছর বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের সাইটে ১০ হাজারেরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিল। প্রায় ১০০ মেম্বার আমাদের সঙ্গে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন। বিক্রয় থেকে এ বছর কোরবানির মৌসুমে তিন হাজারের বেশি পশু বিক্রি হয়েছে। কে.এম.জি. কিবরিয়া বলেন, ভবিষ্যতেও আমাদের এরকম গ্রাহকবান্ধব আয়োজনের সঙ্গে থাকার প্রচেষ্টা থাকবে।

 

সর্বশেষ..