স্পোর্টস

বিয়ের প্রস্তুতি সারতেই ছুটিতে বুমরা!

ক্রীড়া ডেস্ক: হঠাৎ করেই ব্যক্তিগত কারণে বিসিসিআই থেকে ছুটি চেয়ে নিয়েছেন জাসপ্রিত বুমরা। কিন্তু বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, বিয়ের প্রস্তুতি সারতেই ছুটিতে গেছেন তারকা এ পেসার।

বৃহস্পতিবার থেকে আহমেদাবাদে শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ডের মধ্যেকার সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। কিন্তু এ ম্যাচে খেলবেন না বুমরা। এরইমধ্যে ছুটিও পেয়েছেন তিনি। এ ব্যাপারে বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছেন, ‘বিসিসিআইকে তিনি (বুমরা) বিয়ে করার কথা জানিয়েছেন। এর প্রস্তুতি হিসেবে ছুটি নিয়েছেন।’

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে বুমরা খেলেছেন দুটি টেস্ট। চেন্নাইয়ে প্রথম টেস্টে ৪ উইকেট নিয়েছিলেন তিনি। পরের টেস্টে ছিলেন উইকেট শুন্য। তারপরও সিরিজের শেষ টেস্টে একাদশে থাকার সম্ভাবনা ছিল তার। কিন্তু তার আগেই বোর্ড থেকে ছুটি চেয়ে নেন এ পেসার।

ইংল্যান্ডের বিপক্ষে শুধু শেষ টেস্টে নয়, টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন না বুমরা। বিসিসিআই এরইমধ্যে জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে রাখা হয়েছে বুমরাকে।

কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন বুমরা? এ ব্যাপারটি এখনও নিশ্চিত করতে পারেনি ভারভীয় সংবাদমাধ্যম। তবে গত বছর গুঞ্জন উঠেছিল, দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে বুমরার। তিনি অনুপমা পরমেশ্বরম। বছর চারেক আগে থেকেই নাকি ভারতীয় এ পেসারের যোগাযোগ। যদিও তাদের মাঠে বা কোনও পার্টিতে তাঁদের একসঙ্গে অবশ্য দেখা যায় নি। কিন্তু বিভিন্ন সময়ে অন্যত্র দু’জনকে দেখা যেত এ নিয়ে প্রশ্ন ওঠে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..