স্পোর্টস

বুকে ব্যাথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ

ক্রীড়া ডেস্ক: সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থা বেশ ভালোয় ছিল। কিন্তু হঠাৎ করেই মঙ্গলবার রাত থেকে অসুস্থবোধ করছিলেন তিনি। তবে বুধবার দুপুরে তার বুকে ব্যথা অনুভূত হয়। যে কারণে দ্রুত সময়ের মধ্যে বিসিসিআই সভাপতিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। পারিবারিক সূত্রে জানা গেছে, তার শারীরিক অবস্থা ভালো আছে। এরআগে গত ২ জানুয়ারি বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। সে সময় গাঙ্গুলীর মৃদু হার্ট অ্যাটাক হয়েছিল। তখন তার তিনটি করোনারি ধমনিতে ব্লক ধরা পড়ে। পরে একটা স্টেন পরানোর পর কয়েক দিন চিকিৎসাধীন থেকে হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরে গিয়েছিলেন। কিন্তু বুধবার আবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে নিতে হয় ভারতের কিংবদন্তি অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতিকে।

এদিকে সৌরভের পরিবারের সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাত থেকেই বুকে হালকা ব্যাথা অনুভব করছিলেন সৌরভ। কিন্তু বুধবার সকাল হতেই বুকে ব্যাথা বাড়ে। এরপরই হাসপাতালে ভর্তি হন সৌরভ। চিকিৎসকেরা গত বার জানিয়েছিলেন, সৌরভের ডান দিকের ধমনীতে প্রায় ৯০ শতাংশ ব্লকেজ ছিল। যেখানে স্টেন্ট বসানো হয়েছে। বাকি দু’টি ধমনীতে ব্লকেজ প্রায় ৭০ শতাংশ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..