প্রিন্ট করুন প্রিন্ট করুন

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গাজীপুরে যুব মহিলা লীগ নেত্রী আটক

প্রতিনিধি, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধ কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোববার (৯ জানুয়ারি) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে শনিবার বিকেলে কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামে প্রতিবেশীর সাথে জমির সীমানা নিয়ে সংঘর্ষে আব্দুল মান্নান আহত হন।

নিহত মান্নান ওই এলাকার মৃত হযরত আলীর ছেলে। এই ঘটনায় স্থানীয় যুব মহিলা লীগের এক নেত্রীকে আটক করেছে পুলিশ। আটককৃত আফরোজা আক্তার ঝুমুর কালিয়াকৈর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহ্বায়ক।

কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খাঁন জানান, স্থানীয় মর্নিংসান প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের পরিচালক ও মৌচাক ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম হোসেন এবং তার প্রতিবেশী আব্দুল মান্নানের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার বিকেলে সেলিম, তার বাবা আব্দুল মজিদ ও তার স্ত্রী আফরোজা আক্তার ঝুমুর লোকজন নিয়ে আব্দুল মান্নানের টিনের বেড়া ভেঙে ফেলে। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে মান্নানসহ কয়েকজন লাঠির আঘাতে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রোববার ভোরে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুল মান্নান মারা যান।

এ ঘটনায় সকালে ঝুমুরকে আটক করেছে পুলিশ। এদিকে ঘটনার পর থেকে সেলিমসহ পরিবারের অন্যন্যরা পলাতক রয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। হত্যায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।