প্রিন্ট করুন প্রিন্ট করুন

বেটউইনার না ছাড়লে সাকিবকে ছাড়বে বিসিবি

নিজস্ব প্রতিবেদক : বেটউইনার নিউজের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তির ব্যাপারে আপত্তির জায়গায় অটল থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সাফ জানিয়ে দিয়েছেন, হয় বেটউইনার নিউজ না হয় জাতীয় দল।যেকোনো একটি বেছে নিতে হবে সাকিব আল হাসানকে। বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করে তাহলে, বাংলাদেশের ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না। ’ তারমানে শুধু এশিয়া কাপ না, বাংলাদেশের ঘরোয়া এবং আর্ন্তজাতিক কোনো ক্রিকেটেই আর দেখা যাবে না সাকিবকে।

বৃহস্পতিবার এক বৈঠকের পর এ সিদ্ধান্তে অটল থাকার ঘোষণা দিয়েছেন পাপন।

পাপন বলেন, ‘আমাদের বোর্ড এ ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে বিশ্বাসী। বেটউইনারের সাথে চুক্তি বাতিল না করলে সাকিবের এশিয়া কাপের দলের সাথে থাকার সুযোগ নাই। এমনকি টেস্ট,ওয়ানডে, টি-টোয়েন্টি কোনো ফরম্যাটেই সাকিবকে বিবেচনা করা হবে না। দলের অধিনায়ক হওয়া তো পরের কথা!”

বিসিবি সাকিবের কাছে বেটউইনারের সাথে সম্পর্ক ছেদ করতে আনুষ্ঠানিক চিঠিও দিয়েছে। আজ বৃহস্পতিবারই নাকি সেই চিঠির জবাব দেবেন সাকিব, বিসিবি তেমনটাই জানিয়েছে। সেই চিঠির জবাবের অপেক্ষায় আজকেও এশিয়া কাপের দল ঘোষণা করেনি বিসিবি।

সাকিবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানানো না হলেও গণমাধ্যমের খবর বলছে, বেটউইনার নিউজের সাথে সাকিবের চুক্তির মূল্য ১০ কোটি টাকার আশেপাশে। বিসিবির এক চিঠিতে আর কড়া কথায় সাকিব যে খুব সহজে সেই সম্পর্ক ছেদ করতে পারবেন, এমনটা ভাবাও কঠিন হয়ে যাচ্ছে।

এখন দেখার অপেক্ষা, কী ঘটছে? সাকিব এবার এশিয়া কাপ বেছে নেবেন নাকি বেটউইনার নিউজে আস্থা রাখবেন, সেটাই দেখার অপেক্ষা।

উল্লেখ্য, বেটউইনারের অঙ্গসংগঠন ক্রীড়াবিষয়ক সংবাদভিত্তিক ওয়েবসাইট বেটউইনার নিউজের সঙ্গে পণ্যদূত হয়েছেন সাকিব। বিষয়টি জানার পর সাকিবকে চুক্তি বাতিল করতে বলে বিসিবি। কিন্তু এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাকিব তার অবস্থান বদলানোর কোনো সিদ্ধান্ত বিসিবিকে জানাননি।