বাণিজ্য সংবাদ

বেনাপোলে দুদিনের ভ্যাটমেলা

প্রতিনিধি, বেনাপোল 

‘এলো দেশে নতুন আইন, ভ্যাট হচ্ছে অনলাইন ভ্যাট দিচ্ছে জনগণ দেশের হচ্ছে উন্নয়ন’Ñসেøাগানে গতকাল বুধবার দুপুরে বেনাপোল স্থলবন্দরে শুরু হয়েছে দুদিনব্যাপী ভ্যাটমেলা-২০১৯। জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (মূসক বাস্তবায়ন ও আইটি) জামাল হোসেন এ ভ্যাট মেলার উদ্বোধন করেন।

যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট এবং বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে অ্যাসোসিয়েশন মিলনায়তনে শুরু হয়েছে এ মেলা।

বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি ছিলেনÑবেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ বেলাল হোসাইন চৌধুরী, প্রকল্প পরিচালক ও ভ্যাট অনলাইন প্রকল্পের কমিশনার সৈয়দ মুশফিকুর  রহমান, যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটর কমিশনার মুহম্মদ জাকির হোসেন।

করদাতাদের সহজে অনলাইন নিবন্ধন করতে ও আইনের অধীনে তাদের মৌলিক করণীয় বিষয়ে গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন, বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি নুরুজ্জামান, সিঅ্যান্ডএফ এজেন্ট ফেডারেশনের সাবেক সভাপতি শামসুর রহমান, কাস্টমসের ডিসি আবদুল আলীম ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা। মেলায় মোট ১০টি স্টল স্থান পায়।

সর্বশেষ..