স্পোর্টস

বেলকে বিনা মূল্যে ছাড়বে রিয়াল!

ক্রীড়া ডেস্ক : ছয় বছর আগে রেকর্ড মূল্যে টটেনহ্যাম হটস্পার থেকে গ্যারেথ বেলকে টেনেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ওয়েলসের এ তারকা ফরোয়ার্ডকে যে উদ্দেশ্যে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি নিয়েছিল, তা পূরণ হয়নি। তাইতো তার প্রতি নাখোস দলটি। যে কারণে এ মৌসুমের শুরুতেই তাকে ছেড়ে দিতে চেয়েছিল স্পেনের শীর্ষ ক্লাবটি। কিন্তু সে সময় বিভিন্ন কারণে পারেনি জিনেদিন জিদানের দল। তবে আগামী মৌসুমের আগেই বেলকে একরকম বিনামূল্যেই ছাড়বে ক্লাবটিÑএমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

গত মৌসুমেই বেলকে নিয়ে রিয়ালের সঙ্গে চাইনিজ ক্লাবের চুক্তি প্রায় হয়েই গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সব। তখন আবার গোঁ ধরেন বেল: রিয়ালে তার চুক্তির পূর্ণ মেয়াদ কাটিয়েই তবে দল ছাড়বে। রিয়ালের সঙ্গে বেলের বর্তমান চুক্তি ২০২১-২২ মৌসুম পর্যন্ত।

এবার বেল না চাইলেও তাকে বিনামূল্যে ছেড়ে দেবে রিয়াল। জিদানের পরামর্শেই এ সিদ্ধান্ত নেবে ক্লাবটি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

দুই বছর আগে রিয়ালে নিজের খুঁটি শক্ত করার সুযোগ পেয়েছিলেন বেল। কেননা সে সময় ক্লাবটি ছেড়ে ক্রিস্টিয়ানো রোনালদো পাড়ি দিয়েছিলেন জুভেন্টাসে। কিন্তু চোট আর অফ ফর্মের কারণে পারেননি তিনি। যে কারণে গত মৌসুমের শেষ দিকে থেকে জিনেদিন জিদানের কাছে সবচেয়ে অপ্রিয় হয়ে ওঠেন তিনি। তাইতো এ বার্নাব্যুতে এ ফরোয়ার্ডের টিকে থাকা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। শেষ পর্যন্ত সেটাই আসছে মৌসুমে সত্যি হতে যাচ্ছে। যদিও ব্যাপারটি নিয়ে এখনও মুখ খোলেনি রিয়াল।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..