টেলকো টেক

বেড়েছে মটোরোলার কুল অফার

গ্রাহকের চাহিদা বিবেচনায় বাড়ানো হয়েছে ‘মটো কুল অফার’-এর মেয়াদ। নির্দিষ্ট অনলাইন স্টোর থেকে ৩১ আগস্ট পর্যন্ত বাংলাদেশের গ্রাহক ডিসকাউন্ট মূল্যে কিনতে পারবেন মটোরোলার নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট।
মটোরোলার অনলাইন স্টোর পার্টনার রবিশপ, গেজেট অ্যান্ড গিয়ার, দারাজ, পিকাবু, ইভ্যালি, এডিসন স্মার্ট প্লাগ ইন ও ডেলিগ্রাম। গ্রাহক এসব অনলাইন স্টোর থেকে মটোরোলার অরিজিনাল হ্যান্ডসেট কিনতে পারবেন।
‘মটো কুল অফার’-এর আওতায় গ্রাহক এখন থেকে মটো ই৪ প্লাস ৯ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন। একই সঙ্গে মটো ই৫ প্লাস ১৪ হাজার ৯৯০ টাকা, মটো জি৭ পাওয়ার ১৮ হাজার ৯৯০ টাকা ও মটোরোলা ওয়ান ২০ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।
বাংলাদেশের মটোরোলার ন্যাশনাল ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ডিরেক্টর (টেলিকম বিজনেস) সাকিব আরাফাত বলেন, ‘বাংলাদেশে ই-কমার্স সাইটগুলো দিন দিন জনপ্রিয় হচ্ছে। গ্রাহকও অনলাইন প্ল্যাটফর্ম থেকে পণ্য কিনতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন, বিশেষ করে স্মার্টফোনের জন্য এসব প্ল্যাটফর্ম খুবই জনপ্রিয়। তাই আমাদের গ্রাহকের কথা বিবেচনা করে চলমান অফারটির মেয়াদ বাড়ানো হয়েছে। তাছাড়া দাম ও ফিচারের বিবেচনায় মটোরোলার ফোন অতুলনীয়। তাই গ্রাহক অনলাইনে অফারটি উপভোগ করতে পারবেন।

 

 

সর্বশেষ..