সারা বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ওএসডি

প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. শাহ আলমকে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে ওএসডি করা হয়েছে। গত রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়। আগামী ৭ কর্মদিবসে তাকে নতুন কর্মস্থলে যোগদান করতে হবে। অন্যথায় তিনি তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন বলে উল্লেখ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার নতুন সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক  মোহাম্মদ একরাম উল্লাহকে।

করোনাভাইরাস সতর্কতায় জনসমাগমসহ সব ধরনের সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। সরকারের এ নিষেধাজ্ঞাকে অমান্য করে গত শুক্রবার সিভিল সার্জন মো. শাহ আলম তার সরকারি বাসভবনে ঘটা করে নিজের চিকিৎসক মেয়ের বিয়ের আয়োজন করেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ জাতীয়-স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। এর আগে ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বহির্বিভাগের গেট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশগ্রহণ করে আতশবাজি ফাটিয়েও সমালোচিত হয়েছিলেন এই সিভিল সার্জন। এ বিষয়ে তখন একটি স্যাটেলাইট টিভি চ্যানেলে তার লাইভ সাক্ষাৎকারও প্রচার করা হয়। অবশেষে ব্যাপক সমালোচনার মুখে তাকে ওএসডি করা হলো।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..