প্রিন্ট করুন প্রিন্ট করুন

ভারত-বাংলাদেশ টেস্ট নিয়ে শঙ্কা উড়িয়ে দিল বিসিবি

ক্রীড়া প্রতিবেদক: ১৬ বছরের প্রতীক্ষা শেষে ভারতের মাঠে টেস্ট খেলার অপেক্ষায় এখন বাংলাদেশ। কিন্তু কিছুতেই সেই কাক্সিক্ষত ম্যাচটি নিয়ে শঙ্কা কাটছে না। এই তো গতকাল ভারতের জনপ্রিয় পত্রিকা ‘দ্য হিন্দু’ লিখেছে একমাত্র টেস্ট ম্যাচটি আয়োজন করতে চাইছে না হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন! তাদের নাকি টেস্ট আয়োজনের মতো তহবিল নেই। কিন্তু এ খবরকে পাত্তা দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বললেন, ‘টেস্ট ম্যাচটি নিয়ে কোনো শঙ্কা নেই।’

জালাল ইউনুস শেয়ার বিজকে জানালেন, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এনিয়ে আমাদের কিছু বলেনি। আমরাও এ প্রসঙ্গে আগ্রহের কিছু দেখছি না। সবচেয়ে বড় কথা এটি তাদের নিজেদের বিষয়। ইংল্যান্ডের টেস্ট আয়োজন নিয়েও এমন অনীহার কথা আমরা শুনেছি। এ খবর নিয়ে মাতামাতির কিছু নেই।’ ভারতীয় বোর্ডের সঙ্গে যোগাযোগ আছে বিসিবির।

এদিকে বিসিসিআইয়ের ওয়েবসাইট সূত্রে গতকাল জানা গেছে, হায়দ্রাবাদে হতে যাওয়া দুই দেশের মধ্যকার একমাত্র সেই টেস্ট ম্যাচটির সূচিতে সামান্য পরিবর্তন আনা হয়েছে।

২০১৬ সালের আগস্টে বিসিসিআই জানায়, বাংলাদেশ-ভারত একমাত্র টেস্ট শুরু হবে ৮ ফেব্রুয়ারি। গতকাল জানা গেল ম্যাচটি একদিন পিছিয়ে শুরু হবে ৯ ফেব্রুয়ারি। বিসিবিকে জানিয়েই এ পরিবর্তন আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন জালাল ইউনুস।