স্পোর্টস

ভারত সফরে দলে সানি-আল আমিন

ক্রীড়া প্রতিবেদক:বিভিন্ন কারণে দীর্ঘদিন তারা ছিলেন জাতীয় দলের বাইরে। সর্বশেষ এ দুই ক্রিকেটার দেশের জার্সিতে মাঠ মাতিয়েছিলেন ভারতের বিপক্ষে। এবার সেই দলটির বিপক্ষেই ফিরেছেন আরাফাত সানি ও আল আমিন হোসেন। তাদের রেখেই গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

ভারত সফরের দলে আরাফাত সানি ও আল-আমিন জায়গা পাবেন কি না ছিল যথেষ্ট সন্দেহ। কেননা তারা অনেক দিন ধরেই দলের আশেপাশে বিবেচনায় ছিলেন না। শেষ পর্যন্ত অবশ্য নির্বাচকরা তাদের রেখেছেন জাতীয় দলের টি-টোয়েন্টি স্কোয়াডে।

এদিকে জাতীয় দলের টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন সৌম্য সরকার। আর ছুটি শেষে ফিরেছেন অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। এদিকে সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেট থেকে বাংলাদেশ স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

আগামী ৩ নভেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ৭ ও ১০ নভেম্বর। এরপর এ দুই দল খেলবে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাস, আফিফ হোসেন, আরাফাত সানি, সৌম্য সরকার, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও আল আমিন হোসেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..