Print Date & Time : 16 August 2022 Tuesday 4:26 am

ভালো হয়ে যাবেন শাহরুখপুত্র আরিয়ান, জেলে গিয়ে সুমতি!

মাদক মামলায় কারাগারে যাওয়া শাহরুখ-পুত্র আরিয়ান খানের কাউন্সেলিং চলছে। মামলার তদন্তকারী ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়কে তিনি কথা দিয়েছেন ভবিষ্যতে তিনি একজন দায়িত্বশীল নাগরিক হয়ে উঠবেন এবং দেশের জন্য কাজ করবেন। সূত্র:আনন্দবাজার।

গত ৮ অক্টোবর থেকে হাজতে আরিয়ান। হাজতে আরিয়ানকে জিজ্ঞাসাবাদ করছেন সমীর। এনসিবি’র এই তদন্তকারীই প্রমোদতরীর  সেই মাদক পার্টিতে ছদ্মবেশে গিয়েছিলেন। আরিয়ান এবং তাঁর সঙ্গীদের পরবর্তীকালে তিনিই গ্রেফতার করেছিলেন।

সংবাদমাধ্যমকে সমীর বলেছেন, “আমরা প্রতিদিন ওর সঙ্গে দু’তিন ঘণ্টা ধরে কথা বলছি।” অভিযুক্তদের পবিত্র কোরআন, গীতা, বাইবেলের মতো ধর্মীয় বইও দেওয়া হয়েছে জেলে। তালিকা থেকে বাদ পড়েননি আরিয়ানও।

এদিকে জেলের জীবনযাপনে এখনও অভ্যস্ত হতে পারেননি আরিয়ান। সেখানকার খাবার খেতেও তাঁর অসুবিধা হচ্ছে বলে হাজত সূত্রে খবর। আপাতত আলাদা রাখা হয়েছে শাহরুখ-পুত্রকে। বাড়িয়ে দেওয়া হয়েছে নিরাপত্তাও। সমীর ছাড়া বাকি কারও সঙ্গেই বিশেষ কথা বলছেন না আরিয়ান। একাধিক বার জামিনের আবেদন করেও ছাড়া পাননি। ২০ অক্টোবর ফের শুনানি হবে শাহরুখ-পুত্রের।