টেলকো টেক

ভিসা-এসএসএলকমার্জের সেভ অ্যান্ড সেভ

বাংলাদেশের অন্যতম বৃহৎ পেমেন্ট গেটওয়ে ও মার্চেন্ট সংযোগকারী এসএসএলকমার্জ এনেছে সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইন। বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক ভিসার সঙ্গে যৌথ উদ্যোগে এ ক্যাম্পেইনের আওতায় সেভ্ড ভিসা কার্ড দিয়ে পেমেন্ট করে সাত ক্যাটেগরির ৩০টির বেশি মার্চেন্টের কাছে গ্রাহক শর্তসাপেক্ষে পাবেন ৪০০ টাকা ছাড়।
সেভ্ড ভিসা কার্ড দিয়ে প্রথম দুটি ট্রানজেকশনের প্রতিটিতে থাকছে ২০০ টাকা ছাড়। সেভ অ্যান্ড সেভ ক্যাম্পেইনে যে সাত ক্যাটেগরিতে অফার দেওয়া হচ্ছে, তা হলো অনলাইন শপিং, ট্রাভেল, ডিজিটাল সার্ভিসেস, এন্টারটেইনমেন্ট, গ্রোসারি, ইন্স্যুরেন্স ও রিচার্জ।
৩০টিরও বেশি মার্চেন্ট তাদের গ্রাহকদের এ অফার দেওয়ার জন্য এসএসএলকমার্জের প্ল্যাটফর্মকে বেছে নিয়েছে। মার্চেন্টদের মধ্যে রয়েছে ইজি ডটকম ডটবিডি, স্টার সিনেপ্লেক্স, ফ্লাইট এক্সপার্ট, মীনা ক্লিক, আজকের ডিল ডটকম, বাগডুম ডটকম, প্রিয়শপ ডটকম, শাদমার্টসহ আরও অনেকে।
বাংলাদেশে গত কয়েক বছরে জীবনযাত্রার মান অনেক উন্নত হয়েছে। সেইসঙ্গে মানুষের কেনাকাটার ধরনেও পরিবর্তন এসেছে। এখন মানুষ অনলাইনে শপিং করা ও সেবা নিতে বেশি আগ্রহী। এছাড়া ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে সহজে পেমেন্ট করতে ইচ্ছুক অনেকে। কার্ড দিয়ে পেমেন্ট করার ক্ষেত্রে বেশ কয়েকটি তথ্য দিতে হয়। বারবার এসব তথ্য দেওয়া বিরক্তিকর। এতে গ্রাহকের বাড়তি সময় নষ্ট হয়। মার্চেন্ট ওয়েবসাইটে ভিসা কার্ড সেভ করার মাধ্যমে একজন গ্রাহক ভবিষ্যতে কেনাকাটা ও পেমেন্ট করতে পারবেন আরও দ্রুততম সময়ে।
ভিসার ইন্ডিয়া অ্যান্ড সাউথ এশিয়া হেড অব মার্চেন্ট সেলস অ্যান্ড অ্যাকুয়ারিং সাইলেশ পল বলেন, বাংলাদেশের কার্ডধারীরা নিরাপদ ও সহজ অনলাইন ট্রানজেকশনের সুবিধার সঙ্গে দ্রুত অভ্যস্ত হয়ে উঠছেন। এসএসএলকমার্জের সঙ্গে আমাদের অংশীদারিত্বের মাধ্যমে আমরা নিশ্চিত করছি অনলাইনে কেনাকাটায় গ্রাহকদের আরও স্বাচ্ছন্দ্য ও আরাম দিতে। এ অংশীদারিত্বের মাধ্যমে ভিসা আগামী দিনেও বাংলাদেশের কার্ডধারীদের সহজ ও নিরাপদ অনলাইন শপিংয়ের সুযোগ করে দেওয়ার জন্য কাজ করে যাবে।
এর আগেও বাংলাদেশের ই-কমার্স খাতে সচেতনতা সৃষ্টি, প্রচারণা ও মানোন্নয়নে যৌথভাবে বেশ কয়েকটি উদ্যোগ নিয়েছে ভিসা ও এসএসএলকমার্জ। সেভ অ্যান্ড সেভ অফার ক্যাম্পেইনটি চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। বিস্তারিত জানা যাবে www.sslcommerz.com/visa ওয়েবসাইটে।

 

 

সর্বশেষ..