টেলকো টেক বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

ভোল্টি হ্যান্ডসেট আনল গ্রামীণফোন ও ম্যাক্সিমাস

সাশ্রয়ী মূল্যে ফোরজি ও ভয়েস ওভার এলটিই (ভোল্টি) প্রযুক্তিসম্পন্ন হ্যান্ডসেট যৌথভাবে বাজারে এনেছে গ্রামীণফোন ও ম্যাক্সিমাস। এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, বম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স ফোনটি গ্রাহকদের গ্রামীণফোনের ফোরজি সেবা উপভোগ করতে সহায়তা করবে।

ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স এর রয়েছে ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম। এন্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেমের সঙ্গে ফোনটিতে রয়েছে ৬.০৮৮ ওয়াটার ড্রপ ফুলভিশন ডিসপ্লে। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে এটিতে ডুয়াল রিয়ার ক্যামেরা (৮এমপি+ভিজিএ) রয়েছে।

হ্যান্ডসেটটির সবচেয়ে বড় গুরুত্বপূর্ণ ফিচার হলো এটিতে ভোল্টি সেবা কার্যকর এবং এর মূল্য পাঁচ হাজার ৪৯৯ টাকা। ম্যাক্সিমাস জি-১০ ম্যাক্স গ্রামীণফোনের বিক্রয় কেন্দ্রে পাওয়া যাবে।

এ বিষয়ে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, সাশ্রয়ী এ হ্যান্ডসেটটি আমাদের বিস্তত ফোরজি-এলিটিই নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের নিউ নরমাল জীবনধারার ডিজিটাল সেবা প্রাপ্তিতে সহায়তা করবে। আমরা বিশ্বাস করি প্রয়োজন অনুযায়ী সাশ্রয়ী মূল্যে আধুনিক সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া সম্ভব।

স্মার্টফোন কিনতে ঋণ দেবে রবি: ব্যবহারকারীদের স্মার্টফোন কেনায় সহায়তা করতে ‘ফোন লোন’  নামে একটি  স্মার্টফোন ফিন্যান্সিং ক্যাম্পেইন চালু করেছে মোবাইলফোন অপারেটর রবি। ক্যাম্পেইনের আওতায় ব্লকচেইন ও বিগ ডেটা অ্যানালাইটিক্স প্রযুক্তির মাধ্যমে অলটারনেটিভ ক্রেডিট স্কোরিং (এসিএস) সলিউশন

ব্যবহার করে স্মার্টফোন কেনার জন্য জামানত মুক্ত ঋণ প্রয়োজন এমন ব্যবহারকারীদের খুঁজে বের করছে অপারেটরটি।

বিজ্ঞপ্তিতে রবি জানায়, ‘ফোন লোন’ ক্যাম্পেইনটির মাধ্যমে উপযুক্ত রবি ও এয়ারটেল গ্রাহকদের সুবিধা মতো ইএমআইসহ ফোন লোন দেওয়া হচ্ছে। তথ্যের গোপনীয়তা ও সুরক্ষা নিশ্চিত করে রেড আইটি ইন্টারন্যাশনাল লিমিটেডের সহায়তায় গ্রাহকদের টেলকো ডেটা ব্যবহারের মাধ্যমে ক্রেডিট কার্ড নেই এমন গ্রাহকদের শনাক্ত করছে একটি ক্রেডিট স্কোরিং কোম্পানি। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..