খবর দিনের খবর

ভ্যাকসিনের চেয়েও কার্যকরী মাস্ক: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:সবাইকে মাস্ক পরার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কভিডের ভ্যাকসিন নিয়ে কোনো সংকট হবে না। তবে সবাই মাস্ক পরুন। মাস্ক ভ্যাকসিনের চেয়েও কার্যকর।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে বিভিন্ন প্রতিনিধিদের মধ্যে কভিড সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন ওবায়দুল কাদের।

বিএনপির ভ্যাকসিন নিয়ে প্রতিনিয়ত মিথ্যাচার করছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আমাদের যে পরিমাণ ভ্যাকসিন প্রয়োজন তা আছে এবং বিভিন্ন দেশ থেকে পর্যায়ক্রমে ভ্যাকসিন আসবে। ভ্যাকসিন নিয়ে কোনো সংকট হবে না।

চলমান কভিড সংকটে দায়িত্বশীল রাজনৈতিক দলের ভূমিকা পালনের ব্যর্থতা আড়াল করতেই মিথ্যাচার করছে বিএনপি। বিএনপি নেতারা জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতেই সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছে।

ওবায়দুল কাদের বলেন, ভ্যাকসিনের চেয়েও কার্যকরী হচ্ছে মাস্ক। তাই উপকমিটির নেতাদের একাধিক টিম করে বিভিন্ন পাড়া-মহল্লায় সাধারণ মানুষকে মাস্ক পরিধানে উৎসাহিত করার আহ্বান জানাই।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাউছার ও সৈয়দ আবদুল আউয়াল শামীম, সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সভাপতি এমএ হামিদ, সাধারণ সম্পাদক শামসুর রহমান। এছাড়া জার্মানি শাখা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ভার্চুয়ালি যুক্ত ছিলেন। পরে প্রতিনিধিদের মধ্যে কভিড সুরক্ষাসামগ্রী বিতরণ করেন নেতারা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন
ট্যাগ ➧

সর্বশেষ..