প্রিন্ট করুন প্রিন্ট করুন

মঠবাড়িয়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল দুই গরু ব্যবসায়ীর

প্রতিনিধি, পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসের ধাক্কায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। গতকাল শনিবার দুপুরে উপজেলার তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেনÑউপজেলার তাসালবাড়িয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে হিরু সিকদার (৫০) ও উত্তর সোনাখালী গ্রামের নয়া মিয়া ফকিরের ছেলে জাহাঙ্গীর ফকির (৫০)।

আহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আব্দুর রশিদ মাতুব্বরের ছেলে ইউনুস (৫৮) ও বাবুল জমাদ্দারের ছেলে শাহিন জমাদার।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, ঢাকা থেকে পাথরঘাটাগামী বনফুল পরিবহনের একটি বাস ভাণ্ডারিয়া থেকে মঠবাড়িয়ার দিকে যাচ্ছিল। দুপুরের দিকে কয়েকজন গরু ব্যবসায়ী ভাণ্ডারিয়ায় গরু বিক্রি করে একটি টমটমে করে মঠবাড়িয়ায় ফিরছিলেন। পথে বাসটি টমটমে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত হন আরও তিনজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। আহত অপর দুজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফেরদৌস ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতাল নিয়ে আসা হয়েছিল। আহত দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম বাদল বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।