টেলকো টেক

মতামত প্রকাশের সুযোগ দিচ্ছে রিভিউ বাংলা ডটকম

অনলাইন বা অফলাইনে আমরা প্রায়ই কেনাকাটা বা অনেক ধরনের সেবা নিয়ে থাকি। কেনাকাটা শেষে পণ্য বা সেবা কেমন ছিল সে সম্পর্কে আমরা অনেক সময় রিভিউ দিই। তবে সংখ্যার বিচারে তা নগণ্য। এবার ‘রিভিউ বাংলা’ নামে একটি প্রতিষ্ঠান মতামতের সুযোগ করে দিয়েছে। প্রতিষ্ঠানটির সূত্রমতে, এটি বাংলাদেশের অন্যতম বৃহৎ রিভিউ প্ল্যাটফর্ম, যা একাধারে বাংলা ও ইংরেজি দুই ভাষাতেই ব্যবহার করা যাবে। রিভিউ বাংলার ওয়েবসাইট ৎবারবনিধহমষধ.পড়স
প্ল্যাটফর্মটি ব্যবহার করে যে কোনো পণ্য সরবরাহকারী বা সেবাদানকারী প্রতিষ্ঠানের ব্যাপারে নিজের মতামত প্রকাশ করতে পারবেন ব্যবহারকারী। সে সঙ্গে সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো তাদের ভোক্তাদের দেওয়া মতামতের ওপর ভিত্তি করে পণ্য বা সেবার মান আরও উন্নত করতে পারবে।
রিভিউ বাংলার মাধ্যমে ভোক্তারা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সুসম্পর্ক তৈরির মাধ্যমে তাদের ব্যবসার ক্রমাগত উন্নতি সাধনে সাহায্য-সহযোগিতা করতে পারবেন।
রিভিউ বাংলায় রয়েছে পণ্য বা কোম্পানি সম্পর্কে ভালো-মন্দ যাচাইয়ের সুযোগ। পণ্য কেনা যাবে কি যাবে না সে বিষয়ের সঠিক সিদ্ধান্ত নেওয়া যাবে এখান থেকে। রয়েছে ফ্রি সাবস্ক্রিপশন সুবিধা ও সম্পূর্ণ বিনামূল্যে ওয়েব পেজ তৈরির সুযোগ।
রিভিউ বাংলা ডটকমের প্রধান নির্বাহী আবু ওবায়দা বলেন, আমাদের লক্ষ্য সাধারণ মানুষ যেন মাতৃভাষায় নিজের মতামত প্রকাশ করতে পারে ও সমষ্টিগতভাবে একে অপরকে সাহায্য করতে পারে সঠিক পণ্য সরবরাহকারী এবং সেবাদানকারী প্রতিষ্ঠান বেছে নিতে। অন্যদিকে পণ্য ও প্রতিষ্ঠানগুলো জেনে নিতে পারবে ব্যবহারকারীরা কি ভাবছেন তার পণ্য ও সেবা সম্পর্কে। সে অনুযায়ী ব্যবসার ক্রমাগত মান উন্নয়নের ব্যবস্থা নিতে পারবে প্রতিষ্ঠানগুলো।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..