সারা বাংলা

মাদক ব্যবসায়ীর মৃত্যু, আগ্নেয়াস্ত্র ইয়াবা উদ্ধার

বিজিবির সঙ্গে গোলাগুলি

প্রতিনিধি, বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও সশস্ত্র রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার ভোররাতে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু-বাইশফাঁড়ি সীমান্ত এলাকায় সীমান্তরক্ষী বাহিনী বিজিবির সঙ্গে সশস্ত্র রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর গোলাগুলি হয়েছে। দীর্ঘক্ষণ গোলাগুলির পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে পাহাড়ি এলাকায় পালিয়ে যায়। এ সময় বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়। নিহতের নাম আদহাম (২৩)। তার বাবার নাম আবুল হাশেম। নিহত রোহিঙ্গা মিয়ানমার সীমান্তের কোনাপাড়া এলাকায় শূন্য রেখায় আশ্রয় নেওয়া রোহিঙ্গা ক্যাম্পের সদস্য। সকালে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত রোহিঙ্গার লাশ উদ্ধার করেছে।

এ সময় ঘটনাস্থল থেকে আরও ৪০ হাজার পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এবং একটি বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজন বিজিবি সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বিজিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পাওয়া যায়নি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..