প্রিন্ট করুন প্রিন্ট করুন

মান ভাঙলেন ফারিয়া

শোবিজ ডেস্ক: অভিনয়কে বিদায় জানানোর এক বছর পর আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। ২০১৫ সালের শেষদিকে এক পরিচালকের কাছ থেকে পারিশ্রমিক নিয়ে প্রতারিত হয়ে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন ফারিয়া।

ইফফাত জাহানের গল্পভাবনা ও জীবন শাহাদাতের পরিচালনায় ‘বাকরখানি’ নাটকে সম্প্রতি অভিনয় করেন এ অভিনেত্রী। নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেনÑ ‘পড়াশোনা আর অভিমানের কারণে কাজ ছেড়ে দিয়েছিলাম। সবার অনুরোধে আবার অভিনয়ে ফিরলাম। একজনের ওপর রাগ করে সবাইকে কেন বঞ্চিত করবো?’

অভিনয় ছেড়ে গত বছরের শুরুর দিকে দুবছরের জন্য মিডিয়া মার্কেটিং বিষয়ে পড়তে মালয়েশিয়া যান লাক্স সুন্দরী থেকে অভিনয়ে আসা ফারিয়া। ডিসেম্বরে ছুটিতে বাংলাদেশে ফিরেই মান ভাঙলেন।

‘বাকরখানি’ নাটকে ফারিয়া-সাজ্জাদ ছাড়াও অভিনয় করেছেন কচি খন্দকার, গোলাম সারোয়ার, আনোয়ার হোসেন প্রমুখ। ফিডব্যাক মিডিয়া প্রযোজিত নাটকটির নির্বাহী প্রযোজক মেহেদী হাসান বাবু।

নাটকের গল্পে দেখা যাবে, ফারিয়া একজন প্রবাসী বাংলাদেশি। যিনি বাংলাদেশে আসেন পুরোনো ঢাকার ঐতিহ্যবাহী খাবার বাকরখানির ওপর একটি তথ্যচিত্র বানানোর জন্য। কাজ করতে গিয়ে চারুকলার ছাত্র ইরফান সাজ্জাদের সঙ্গে পরিচয়। এরপর নানা ঘটনায় গল্প এগিয়ে যায়।

খুব শিগগির নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।