মার্চে শুরু রিয়েলিটি শো ‘মিস্টার বাংলাদেশ’

শোবিজ ডেস্ক: গত বছরের আলোচিত চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’ সিরিজ আকারে অনলাইনে আসছে। চলতি বছরের মার্চে এটি আসবে বলে জানিয়েছেন চলচ্চিত্রটির অভিনেতা ও প্রযোজক খিজির হায়াত খান। রিয়েলিটি শোয়ের আদলে এটি ধারাবাহিকভাবে প্রকাশিত হবে।
‘মিস্টার বাংলাদেশ’-এর এ চিত্রনায়ক আরও একটি সুসংবাদ দিলেন। জানালেন, কলকাতা ইন্টারন্যাশনাল কাল্ট চলচ্চিত্র উৎসবে ‘গোল্ডেন ফক্স’ পুরস্কারে লড়তে যাচ্ছে চলচ্চিত্রটি।
আবু আক্তারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমাটি দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এর কাহিনি ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।
কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটির মধ্য দিয়েই প্রথমবার বড়পর্দায় অভিনয় করেন শানারেই দেবী শানু। আরও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।
খিজির হায়াত খান বলেন, ‘আমাদের টিম অলরেডি সেখানে পৌঁছে গেছে। আমি আজ (১৫ জানুয়ারি) যাচ্ছি। ১৭ জানুয়ারি ‘মিস্টার বাংলাদেশ’ দেখবে কলকাতার দর্শকরা। দুই দিনের উৎসব শুরু হবে ১৬ জানুয়ারি।’
এদিকে সিরিজটি নিয়ে এই নির্মাতা বলেন, ‘এটার উদ্দেশ্য অনেকটা বলিউড অভিনেতা আমির খানের টিভি অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’র মতো। তবে সেটি ইনডোরে হয়েছিল। আর আমরা আউটডোরে যাব। আমাদের ভয়াবহ সমস্যাগুলো নিয়ে কথা বলব। সমাধানের চেষ্টা করব। প্রথম পর্ব থাকবে মাদক নিয়ে। ‘মিস্টার বাংলাদেশ এগিয়ে চলো’ নামের এই সিরিজটির প্রথম শুট হবে কুমিল্লায়।’

সর্বশেষ..